তাহিরপুরে লুটপাট ও হামলার ঘটনাকে থামাতে গিয়ে ৯ রাউন্ড ফাঁকা গুলি।

প্রকাশিত: ৪:১৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৫, ২০২১

তাহিরপুরে লুটপাট ও হামলার ঘটনাকে থামাতে গিয়ে ৯ রাউন্ড ফাঁকা গুলি।

 

তাহিরপুর প্রতিনিধি

সুনামগঞ্জ জেলার তাহিরপুরে দিনেদুপুরে প্রতিপক্ষের বসতবাড়ি লুটপাট ও হামলার ঘটনাকে থামাতে গিয়ে ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ভন্ডুল করে দিয়েছে তাহিরপুর থানা পুলিশ। ৪ই অক্টোবর সোমবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার আনোয়ারপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়,গত ১৬ মে ফাজিলপুর গ্রামের ফয়সল আহমদ ও আনোয়ারপুর গ্রামের বুলবুল মিয়া পক্ষদ্বয়, দক্ষিণকূল গ্রামের বর্তমান ইউপি সদস্য বাবুল মিয়া ও আনোয়ারপুর গ্রামের ইসমাইল মিয়া পক্ষগণের সাথে আনোয়ারপুর বাজারের ব্যবসায়ীদের দুটি দোকান ভাঙ্চুর,লুটপাট ও ৩ জন লোক আহত হয়। এ ঘটনার পর থেকেই ফাজিলপুর গ্রামের (রাজাহাস বাড়ির) ফয়সল আহমদ ও আনোয়ারপুর গ্রামের বুলবুল মিয়া পক্ষগণ আনোয়ারপুর বাজার এলাকা ছাড়া হয়ে অন্যত্র বসবাস করে আসছিল। সোমবার ফয়সল আহমদ ও বুলবুল মিয়া পক্ষগণ তাদের ৫০/৬০ জন লোক নিয়ে আনোয়ারপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ইসমাইল মিয়ার বসতবাড়িতে ভাঙচুর ও হামলা চালায়। এ ঘটনায় ফয়সল আহমদের পক্ষের শামছুল হক ও ইসমাইল মিয়ার পক্ষের রফিকুল ইসলাম সহ উভয় পক্ষের দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংবাদ পেয়ে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৯ রাউন্ড ফাকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনাস্থল ও আনোয়ারপুর বাজারে বর্তমানে পরিস্থিতি টানটান উত্তেজনায় বিরাজ করছে।

আনোয়ারপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ইসমাইল হোসেন জানান,এ ঘটনায় তার পক্ষের রফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছে। তাকে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

বালিজুড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি দক্ষিণকূল গ্রামের বাসিন্দা জিয়া উদ্দিন বলেন, রবিবার রাতে অঅনোয়ারপুর গ্রামের ইসমাইলের বাড়িতে হামলা করার লক্ষে পার্শবর্তী বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ভাড়াটিয়া লাটিয়াল বাহিনী ফাজিলপুর গ্রামের (রাজহাস বাড়ির) ফয়সল আহমদের বাড়িতে এনে রাখে। এমন সংবাদ আমরা থানা পুলিশ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করে রাখি।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বলেন, আনোয়ারপুর গ্রামের লুটপাটের ঘটনাকে নিয়ন্ত্রনে আনতে ৯ রাউন্ড রাউন্ড ফাকা গুলি ছোড়া হয়েছে। ঘটনাস্থলে থানা পুলিশ মোতায়েন রয়েছে।

 

হাবিবা আক্তার জেছি //

 

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: