সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ছাতক থানার এসআই হাবিবুর রহমান -পিপিএম

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ছাতক থানার এসআই হাবিবুর রহমান -পিপিএম

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ছাতক থানার এসআই হাবিবুর রহমান -পিপিএম

 

 

 

 

হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

 

দায়িত্বভার পালনে অনন্য অবদান রাখায় সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন ছাতক থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান -পিপিএম ।

আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও উন্নতিতে দ্রুত ব্যবস্থাগ্রহণ, ওয়ারেন্ট তামিল, ইয়াবা, গাজাসহ বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার, চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতার, ভিকটিম উদ্ধার, ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা প্রদান ও চোরাচালান প্রতিরোধ সহ সার্বিক ক্ষেত্রে অনন্য অবদান রাখার স্বীকৃতি স্বরূপ সেপ্টেম্বর /২০২১ইং সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন ছাতক থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান -পিপিএম । ৬ ই অক্টোবর জেলা পুলিশ সুপার এর সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় দায়িত্বভার পালনে অনন্য অবদান রাখার স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ ছাতক থানার এসআই হাবিবুর রহমান -পিপিএম এর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান -বিপিএম। এ সময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা সহ বিভিন্ন উপজেলা থেকে আসা পুলিশ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে এসআই হাবিবুর রহমান -পিপিএম বলেন , এই অর্জন আমার একা না, এটি পুরোপুরি ছাতকবাসীর অর্জন। আপনাদের সহযোগিতায় আমি এই সম্মাননা পেয়েছি। তিনি আরো বলেন ছাতকবাসীর সহযোগিতা পেলে এই উপজেলা থেকে মাদক, ইভটিজিং, সন্ত্রাস, খুন-রাহাজানি সমূলে উৎখাত করে দিবো। এছাড়াও তিনি জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম ও ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দীন সহ থানা প্রশাসনে কর্মরত সকল সহ ছাতক উপজেলার  সচেতন জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পেশাগত দায়িত্ব পালনকালে তিনি সকলের নিকট আরো সহযোগিতা কামনা করেছেন।

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার হওয়ায় ছাতক উপজেলা বাসী ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান।

 

হাবিবা আক্তার জেছি //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: