সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ জগন্নাথপুর থানার ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ জগন্নাথপুর থানার ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ জগন্নাথপুর থানার ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী

 

হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

দায়িত্বভার পালনে অনন্য অবদান রাখায় সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ।
আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও উন্নতিতে দ্রুত ব্যবস্থাগ্রহণ, ওয়ারেন্ট তামিল, ইয়াবা, গাজাসহ বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার, চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতার, ভিকটিম উদ্ধার, ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা প্রদান ও চোরাচালান প্রতিরোধ সহ সার্বিক ক্ষেত্রে অনন্য অবদান রাখার স্বীকৃতি স্বরূপ সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী । ৭ ই অক্টোবর দুপুরে জেলা পুলিশ সুপার এর সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় দায়িত্বভার পালনে অনন্য অবদান রাখার স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান -বিপিএম। এ সময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা সহ বিভিন্ন উপজেলা থেকে আসা পুলিশ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন , এই অর্জন আমার একা না, এটি পুরোপুরি জগন্নাথপুরবাসীর অর্জন। আপনাদের সহযোগিতায় আমি এই সম্মাননা পেয়েছি। তিনি আরো বলেন জগন্নাথপুরবাসীর সহযোগিতা পেলে এই উপজেলা থেকে মাদক, ইভটিজিং, সন্ত্রাস, খুন-রাহাজানি সমূলে উৎখাত করে দিবো। এছাড়াও তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম সহ থানা প্রশাসনে কর্মরত সকল সহ জগন্নাথপুর উপজেলার সচেতন জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পেশাগত দায়িত্ব পালনকালে তিনি সকলের নিকট আরো সহযোগিতা কামনা করেছেন।
সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় জগন্নাথপুর উপজেলাবাসী মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন।

 

হাবিবা আক্তার জেছি //

এ সংক্রান্ত আরও সংবাদ