১১ সেপ্টেম্বর অভিনেতা ইমতিয়াজ কামরান তালুকদারের জন্মদিন

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০

১১ সেপ্টেম্বর অভিনেতা ইমতিয়াজ কামরান তালুকদারের জন্মদিন

মামুন চৌধুরী :: জমকালো আয়োজনে জন্মদিনের অনুষ্ঠান পালন করবেন মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার।

১১ সেপ্টেম্বর রোজ শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর অভিজাত রেস্টুরেন্ট ফুড প্যালেসে জন্মদিনের এ অনুষ্ঠান হবে।

কামরান তালুকদার মিডিয়া জগতের অতি পরিচিত মুখ। অসম্ভব গুণী একজন অভিনেতা। নিজের যোগ্যতা ও দক্ষতা দিয়ে বাংলাদেশ মিডিয়া জগতে নিজের একটা শক্ত জায়গা করে নিয়েছেন ইতিমধ্যেই । মিডিয়া জগতে প্রমাণ করেছেন নিজেকে অতি সফলতার সাথে। অভিনয় প্রতিভা দিয়ে জয় করেছেন লাখো ভক্তদের হৃদয়।

কর্মদক্ষতা ও প্রতিভার মধ্য দিয়ে নাট্যকার ও অভিনেতা মো. ইমতিয়াজ কামরান তালুকদার এই পথচলা মূলত সকল দর্শক ও মানুষের অনুপ্রেরণা। তিনি থিয়েটার এর মাধ্যমে ছোটবেলা থেকেই মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন। সিলেট এম সি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে লেখাপড়া সম্পূর্ণ করেছেন। এছাড়াও তিনি টিভি নাটকের সঙ্গে জড়িয়ে আছেন। পাশাপাশি তিনি তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী।

তিনি ব্যবসায়িক কাজে পোল্যান্ড, রাশিয়া, মালয়েশিয়া, দুবাই, সৌদিআরব, থাইল্যান্ড, মায়ানমার, নেপাল, ভূটান, ইন্ডিয়া সহ বিভিন্ন দেশ সফর করেন। সমাজ সেবায় তিনি সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ যুব সংগঠক অ্যাওয়ার্ড এবং জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ তরুণ উদ্যোক্তা পুরস্কার প্রাপ্ত যুব সংগঠক। এই সময় এসে অনেক টা নিজের শখের পরিপূর্ণতা দেয়ার জন্য বিভিন্ন নামিদামি পত্রিকা ও ম্যাগাজিনে মডেলিং-এর কাজ এখনো করছেন। পাশাপাশি কাজ করেছেন কয়েকটি ফ্যাশন ম্যাগাজিনে। অসম্ভব সুন্দর হাসির অধিকারী কামরান তালুকদার সিলেট সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন শাখায় অবদান রেখে চলেছেন।

তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট ফ্রিডম ক্লাবের সহ সভাপতি মো. ছালেহ আহমদ, শিক্ষা ও সংস্কৃতিক সমাজ কল্যাণ সম্পাদক মো. জিয়াউল হক জিয়া, প্রচার ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ আল-আমিন, সভাপতি দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদ এর সভাপতি এম এ শামীম হাসান, দেশ থিয়েটার সিলেট এর প্রতিষ্ঠাতা পরিচালক ও অভিনেতা মো. কামাল আহমেদ দুর্জয় প্রমুখ।