দিরাইয়ের সেন মার্কেট ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন ও দ্বায়িত্ব গ্রহন

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

দিরাইয়ের সেন মার্কেট ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন ও দ্বায়িত্ব গ্রহন

দিনরাত ডেস্ক ঃ

সুনামগঞ্জের দিরাই পৌর শহরের প্রাণকেন্দ্র থানা পয়েন্টে অবস্থিত ব্যস্ততম ‘সেন মার্কেটের ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন এবং নতুন কমিটির কাছে দ্বায়িত্ব হস্তান্তর সভা অনুষ্টিত হয়েছে। মার্কেট কমিটির সভাপতি মোশাররফ মিয়ার সভাপতিত্বে, হাজী মুকুল ও আশিষ কুমার এর সঞ্চালনায় সাবেক হিসাব নিকাশ বুঝে নেন নতুন কমিটির সবাই। ক্রেতা,বিক্রেতার সুন্দর পরিবেশ, ব্যবসায়ীর সমস্যা, ক্রেতার অভিযোগ সহ সেন মার্কেটের উন্নয়ন,উন্নতিতে কাজ অব্যাহত রাখবে বলে দৃঢ় প্রতিক্ষ এই ব্যাবসায়ী সংগঠনের সবাই।

দিরাইয়ের মানুষের আস্থায় পরিনতে হয়েছে সেন মার্কেট উল্লেখ করে সভাপতি মোশাররফ মিয়া বলেন ,আমাদের এই ধারাবাহিকতা রক্ষা করে চলতে হবে, কমিটিতে থাকা মানেই সব কিছু নয়, সবাই সমান এবং কথা বলার সুযোগ পাবে। ০৫.০৯ ২০২০ ইং দুই বছর মেয়াদের সেন মার্কেট ব্যবসায়ী নতুন কমিটি গঠন করা হয় । আজ নতুন কমটি কাছে ৪ বছর ৩ মাসের হিসাব অডিট কমিটির অডিটের স্বচ্ছতার সাক্ষর সহ সাবেক ক্যাশিয়ার মাওলানা খালেদ আহমদ জায়িম এর উপস্থাপনার মাধ্যমে  দ্বায়িত্ব বুঝে নেন নতুন গঠিত কমিটি।

নতুন কমিটির  সভাপতিঃ মোশাররফ মিয়া, সহ-সভাপতিঃ হাজী মুকুল মিয়া চৌধুর্‌, সহ-সভাপতিঃ শাহ আলম্‌  সাধারণ সম্পাদকঃ আশিষ কুমার দাশ লিটন,  সহ সাধারণ সম্পাদকঃ শাহ জাহান মিয়া, ক্যাশিয়ারঃ নরেন্দ্র দেবনা্‌  সহ-ক্যাশিয়ারঃ রুহুল আমিন,  সদস্যঃ হিরেন্দ্র দেবনাথ , সদস্যঃ মাওলানা খালেদ আহমদ জায়িম,  সদস্যঃ এনামুল তালুকদার,  সদস্যঃ জুয়েল তালুকদার , সদস্যঃ জাকারিয়া হোসেন জুসেফ , সদস্যঃ রুবেল তালুকদার, সদস্যঃ সোয়েব আহমদ চৌধুরী,  সদস্যঃ মারুফ আহমদ, সদস্যঃ জামাল হোসেন্‌, সদস্যঃ আশিক মিয়া , সদস্যঃ কনিক চৌধুরী, সদস্যঃ প্রবীর মিত্র,কে নিয়ে ১৯ সদস্য বিশিষ্ট সেন মার্কেট ব্যবসায়ী কমিটি গঠিত হয়েছে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: