কোম্পানীগঞ্জে ৮বছরের মেয়ে ধর্ষিত

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২০

কোম্পানীগঞ্জে ৮বছরের মেয়ে ধর্ষিত

দৈনিক সিলেটের দিনরাত,কোম্পানীগঞ্জ::প্রতিনিধি।

 

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার রায়পুরে ৮ বছরের মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। ২৮ অক্টোবর বুধবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত ঝাবরাকান্দি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে প্রমো বিশ্বাস (১৯) এবং রায়পুর গ্রামের বোরহান উদ্দিনের ছেলে মোঃ বক্করকে (১৬) আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় ওসি (তদন্ত) মজিবুর রহমানের নেতৃত্বে কোম্পানীগঞ্জের রায়পুর গ্রামের পার্শ্ববর্তী সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, বুধবার সকাল ৭টায় আট বছরের ঐ মেয়ে রায়পুর গ্রামে তার ফুফুর গরু নিয়ে তাদের বাড়ির পূর্বদিকে জঙ্গলে পাশে চড়াতে যায়। সেখানে গোয়াইনঘাট উপজেলার ঝাবরাকান্দি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে প্রমো বিশ্বাস (১৯) এবং কোম্পানীগঞ্জ উপজেলার রায়পুর গ্রামের বোরহান উদ্দিনের ছেলে মোঃ বক্করও (১৬) গরু নিয়ে যায়।দুপুর ১২ টার দিকে প্রমো বিশ্বাস ও মোঃ বক্কর মেয়েটিকে জঙ্গলের আরো ভিতরের দিকে গরু নিয়ে যেতে বললে মেয়েটি তাদের কথা মতো গরু নিয়ে জঙ্গলের আরো ভিতরের দিকে গেলে নির্জন স্থান দেখে মেয়েটিকে পর্যায়ক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। পরে দুপুর ১টা ১৫ মিনিটের দিকে মেয়েটি কান্না করতে করতে জঙ্গল থেকে ফুফুর বাড়িতে এসে বিস্তারিত ঘটনা জানালে ফুফু মেয়েটির বাড়িতে খবর দেয়। খবর পেয়ে তার মা বাবা গিয়ে তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

কোম্পানীগঞ্জ থানায় সম্প্রতি ৪টি ধর্ষণ ও ধর্ষণ চেষ্টা মামলার ৩টিরই আসামি গ্রেফতার করতে সক্ষম হয়েছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। এসব মামলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওসি কেএম নজরুল নিজেই তদারকি করে আসামিদের ধরতে অভিযান পরিচালনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: