জগন্নাথপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫ টি গরুর মৃত্যু, প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৭:৪৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

জগন্নাথপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫ টি গরুর মৃত্যু, প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি

 

 

 

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরের পল্লীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫ টি গরু ও ৮ টি মোরগ এর মৃত্যু সহ গোয়াল ঘর পুড়ে ছাঁই হয়েেছে। এতে প্রায় ৩ লাখ ৭০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাড়ারগাঁও গ্রাম নিবাসী মোঃ লিয়াকত আলীর গোয়াল ঘরে গত ১৯ শে নভেম্বর বৃহস্পতিবার দিবাগত-রাত এর কোন এক সময়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে গোয়াল ঘরটি পুড়ে ছাঁই হয়ে যাওয়ার পাশা-পাশি ৫ টি গরু ও ৮ টি মোরগ আগুনে পুড়ে মৃত্যু বরন করেছে। এতে প্রায় ৩ লাখ ৭০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর মেম্বার মোঃ তারা মিয়া ও জগন্নাথপুর থানার এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে লিয়াকত আলী বলেন , অন্যান্য দিনের মতো রাতের পানাহার শেষে ঘুমিয়ে পড়ি। ফজর এর আজান এর দিকে ঘুম থেকে উঠে দেখি গোয়াল ঘর আগুনে পুড়ে ছাঁই এবং ৫ টি গরু ও ৮ টি মোরগ আগুনে ঝলসে মৃত্যু বরন করেছে। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, শত্রুতামি করে দুষ্কৃতকারীরা আমার গরু, মোরগ ও গোয়াল ঘর আগুনে পুড়ে ছারখার করে দিয়েছে। এতে আমার প্রায় ৩ লাখ ৭০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই শফিকুল ইসলাম বলেন, বিষয়টি অত্যন্ত মর্মান্তিক। জলজ্যান্ত গরু ও মোরগ গুলো আগুনে ঝলসে মৃত্যু বরন করেছে। গোয়াল ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। কোনো অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: