জগন্নাথপুরের শ্রীধরপাশায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৮:২৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

জগন্নাথপুরের শ্রীধরপাশায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

জগন্নাথপুরে আমিনা ডেইরি ফার্মে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ টি গরু আহত হওয়ার পাশা-পাশি ১ শতটি হাঁস মৃত্যু বরন করেছে এবং ফার্মের চাল আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
ঘটনার বিবরণে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর – তেলিকোনা সড়ক সংলগ্ন শ্রীধরপাশা গ্রাম এলাকায় এই গ্রাম নিবাসী মোঃ মকবুল হোসেন এর মালিকানাধীন আমিনা ডেইরি ফার্মে ২৩ শে নভেম্বর রোজ সোমবার দিবাগত রাত প্রায় দুই ঘটিকার সময় অগ্নিকাণ্ডের সুত্রপাত ঘটে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা চালান। খবর পেয়ে জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি দল দুর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন এর প্রজ্বলন নিয়ন্ত্রণ করেন। ততসময়ে ফার্ম এর ১০ টি গরু আগুনে পুড়ে আহত হওয়ার পাশাপাশি ১শতটি হাঁস মৃত্যু বরন করেছে এবং প্রায় ৫০ টি হাঁস আহত, ৫০ হাজার টাকা সমপরিমাণ এর গোখাদ্য (খর) ও ফার্মের টিনের চাল সহ অনেকাংশ পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
কলকলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার লিয়াকত হোসেন অমৃত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতের আধাঁরে আমিনা ফার্ম আগুনেছে।এতে প্রায় দুই /তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: