জহিরিয়া স্কুলের শিক্ষক গোকুল সড়ক দুর্ঘটনায় আহত

প্রকাশিত: ৬:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২০

জহিরিয়া স্কুলের শিক্ষক গোকুল সড়ক দুর্ঘটনায় আহত

দিনরাত ডেস্ক : সিলেট শহরতলীর প্রাচীন বিদ্যাপিট জহিরিয়া এম.ইউ. উচ্চ বিদ্যালয়ের সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক গোকুল চন্দ্র নাথ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নগরীরর মেজর টিলায় তাকে বহনকারী সিএনজি অটোরিক্সা উল্টে তিনি আহত হন। শিক্ষক গোকুল চন্দ্র নাথ বটেশ্বর সার্বজনীন পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি।

 

জানা গেছে, শিক্ষক গোকুল চন্দ্র নাথ সিএনজি অটোরিক্সা যোগে বটেশ্বর থেকে সিলেট শহরে যাওয়ার পথে মেজরটিলা বাজারে আকস্মিক একটি ব্যাটারি চালিত অটোরিক্সা (টমটম) সিএনজি অটোরিক্সার সামনে চলে আসে। এমতাবস্থায় টমটমটিকে বাঁচাতে সিএনজি অটোরিক্সা দ্রুত ব্রেক করে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গোকুল চন্দ্র নাথ সহ সিএনজি অটোরিক্সার আরো চার যাত্রী আহত হন।

 

দুর্ঘটনায় গোকুল চন্দ্রের বুকে পিঠে আঘাত লাগে। পরে স্থানীয়দের সহযোগীতায় শিক্ষক গোকুল চন্দ্রকে সিলেটের ইবনে সিনা হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে তিনি বাড়িতে বিশ্রামে রয়েছেন।

 

শিক্ষক গোকুল নিজের সুস্থতা কামনায় তার শিক্ষার্থী সমাজসহ সকলের আশির্বাদ-দোয়া চেয়েছেন। এছাড়াও সড়কে দুর্ঘটনা রোধে অবৈধ টমটম চলাচল রোধ সহ সড়কে যানবাহন চলাচলে শৃঙ্খলা ফেরাতে প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: