করোনার প্রভাব বিস্তার রোধে ভারতের সঙ্গে স্হল ও আকাশ পথের সম্পর্ক বন্ধ করুন…..ইকবাল হোসেন রাজু

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, মে ১, ২০২১

করোনার প্রভাব বিস্তার রোধে ভারতের সঙ্গে স্হল ও আকাশ পথের সম্পর্ক বন্ধ করুন…..ইকবাল হোসেন রাজু

প্রতিবেশী দেশ ভারতে করোনাভাইরাসের সংক্রমণ ব্যাপকহারে বৃদ্ধি পাওয়ায় দেশের নিরাপত্তা নিশ্চিত করনের লক্ষ্যে দ্রুত সময়ের মধ্যে ভারতের সঙ্গে স্হল ও আকাশ পথের সকল সম্পর্ক বন্ধ রাখতে সরকারের প্রতি জোড়ালো আহবান জানিয়েছেন জাতীয় পার্টি ঐক্য প্রক্রিয়ার সমন্বয়কারী অধ্যাপক মোঃ ইকবাল হোসেন রাজু।

আজ এক বিবৃতিতে জাতীয় পার্টি ঐক্য প্রক্রিয়ার সমন্বয়কারী বলেন, ‘ভারতের পশ্চিম বাংলায় এই সংক্রমণটা সবচেয়ে বেশি হয়েছে। দিল্লি আজ মৃত্যুনগরীতে পরিনত হয়েছে। সেজন্য আমরা মনে করি যে, ভারতের সঙ্গে স্থল পথের যে সীমান্ত আছে, এই সীমান্তগুলো একেবারেই বন্ধ করা দরকার এবং পাশাপাশি আকাশ পথের সম্পর্কও বন্ধ করতে হবে। বিশ্বের বহুদেশই ইতিমধ্যে এই সিদ্ধান্ত বাস্তবায়ন করেছে।

বিবৃতিতে ইকবাল হোসেন রাজু, জাতীয় পার্টি’র সংসদ সদস্য জনাব সাদ এরশাদ এমপি’র সীমান্ত বন্ধ করে দেবার বাস্তব সম্মত ও যৌক্তিক দাবীর প্রতি একাত্মতা প্রকাশ করে বলেন, প্রতিবেশী ভারত থেকে বাংলাদেশে যে ভ্যারিয়েন্ট এসেছে তা ভয়াবহভাবে ছড়িয়েছে। এহেন নাজুক অবস্থা থেকে জাতিকে রক্ষায় সরকার আপদকালীন সময়ের জন্য হলেও প্রতিবেশী ভারতের সাথে স্হল ও আকাশ সীমা বন্ধের সিদ্ধান্ত গ্রহণ করবে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ