ঈদুল ফিতর উপলক্ষে কলকলিয়া ইউনিয়নে জিআর ও ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, মে ১২, ২০২১

ঈদুল ফিতর উপলক্ষে কলকলিয়া ইউনিয়নে জিআর ও ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ভাবে বরাদ্দকৃত জিআর ও ভিজিএফ এর নগদ অর্থ হতদরিদ্র মানুষের মধ্যে বিতরণ করেছেন কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম ।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশের ন্যায় হত-দরিদ্র জনসাধারণকে আর্থিক ভাবে সহায়তা প্রদান করার লক্ষে সরকারি ভাবে বরাদ্দকৃত জিআর ও ভিজিএফ এর নগদ অর্থ ১২ ই মে রোজ বুধবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর সুবিধাভোগী জনসাধারণ এর মধ্যে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিতরণ করেছেন কলকলিয়া  ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম।
এসময় উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদ এর মেম্বার মোঃ তারা মিয়া, মেম্বার মোঃ আব্দুল কাইয়ুম, মেম্বার মোঃ আছাদুল হক, ইউপি সচিব শচী কান্ত তালুকদার, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোঃ হাসানুজ্জামান ও কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর ৫ নং ওয়ার্ড এর করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য মোঃ শাহজাহান মাহমুদ সহ গ্রাম পুলিশ এবং সুবিধাভোগী জনসাধারণ উপস্থিত ছিলেন।
ইউপি সচিব শচী কান্ত তালুকদার জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হত-দরিদ্র মানুষের মধ্যে সরকারি ভাবে বরাদ্দকৃত ভিজিএফ এর আর্থিক সহায়তা নগদ অর্থ জনপ্রতি ৪ শত ৫০ টাকা করে ২৬৩৭ জনের মধ্যে এবং জিআর এর বরাদ্দ জনপ্রতি ৫০০ টাকা করে ৫০০ জন সুবিধাভোগী মানুষের মধ্যে বিতরণ করা হবে। গতকাল ১১ ই মে হতে এই কার্যক্রম শুরু হয়েছে। আগামীকাল ১৩ ই মে বুধবার পর্যন্ত দেওয়া হলে সুবিধাভোগীদের অর্থ দেওয়া সম্পন্ন হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ