ছাতক অনলাইন প্রেসক্লাবের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৬:৫৩ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২১

ছাতক অনলাইন প্রেসক্লাবের ঈদ শুভেচ্ছা

 

ছাতক প্রতিনিধি::ছাতক অনলাইন প্রেসক্লাবের পক্ষথেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এক শুভেচ্ছাবার্তায়, ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিন ও সাধারণ সম্পাদক অলিউর রহমান বলেন, রহমত মাগফেরাত ও নাজাতের পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তারা বলেন, বর্তমান করোনা পরিস্থিতির জন্য পবিত্র ঈদুল ফিতর এবার বিশ্বের মুসলিমরা ভিন্ন আঙ্গিকে পালন করছে। আমাদের প্রিয় বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। তাই আসুন সামাজিক দুরত্ব মেনে চলি, নিজে ঘরে থাকি, সুস্থ থাকি, পরিবার এবং সমাজকে সুস্থ রাখি।

পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন, সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, কমল কান্ত রায় তালুকদার, আব্দুল ছালিক মিলন তালুকদার, আবু খালেদ, ফজল উদ্দিন, এইচ এম খালেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ রুনু, আরিফুর রহমান মানিক, হেলাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মিলাদ হোসেন শুভ, আক্তার হোসেন, অর্থ সম্পাদক সুদীপ দাশ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ আবু-তাহের, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম বিন আশরাফী, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শংকর দত্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাদশা মিয়া, সদস্য শিহাব উদ্দীন, ফখরুল হোসেন, আব্দুল্লাহ আল মিসবাহ, এজে. আলম, মীর আমান, জামরুল ইসলাম রেজাসহ ছাতক অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ