সুনামগঞ্জে নিখোঁজের একঘন্টা পর হাওরে ভেসে উঠলো শিশুর লাশ !

প্রকাশিত: ৩:৫৫ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২০

সুনামগঞ্জে নিখোঁজের একঘন্টা পর হাওরে ভেসে উঠলো শিশুর লাশ !

সুনামগঞ্জ অফিসঃঃ

নিখোঁজের একঘন্টা পর মাটিয়াইন হাওরে ভাসমান অবস্থায় পাওয়া গেল সালমান হোসেন নামে তিন বছর বয়সী এক শিশুর লাশ।
শুক্রবার সকালে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম সংলগ্ন মাটিয়াইন হাওর হতে ওই শিশুর লাশ উদ্যার করা হয়।
নিহত সালমান উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামের হতদরিদ্র হেলাল মিয়ার ছেলে।,
শনিবার নিহতের পরিবার জানান,উপজেলার কাউকান্দি গ্রামের বাসিন্দা হেলাল মিয়ার পরিবারের লোকজন শুক্রবার সকাল ৭টার দিকে নিজ গৃহে ঘুমে থাকা অবস্থায় পরিবারের সবার অলক্ষে তার শিশু সন্তান সালামান ঘর হতে বেড়িয়ে আঙ্গিনায় চলে আসে।
এরপর পরিবারের লোকজন ঘুম হতে জেগে উঠে সালমানকে দেখতে না পেয়ে আশে পাশে থাকা প্রতিবেশীর বাড়িতে খোঁজ করেও তার কোন সন্ধান পাননি।
এক পর্যায়ে সকাল ৮টার দিকে গ্রামের পশ্চিম পাশে থাকা মাটিয়াইন হাওরেই পরিবার ও স্বজনরা ভাসমান অবস্থায় সালমানের লাশ উদ্ধার করেন।
শনিবার উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, নিহত শিশুর পিতা কাউকান্দি বাজারে দিনমুজুরি করে কোন রকম জীবিকা নির্বাহ করেন, কোন অভিযোগ না থাকায় উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে অবহিত করে পরিবারের লোকজন গ্রামবাসীর সহায়তায় শুক্রবার দুপুরে ওই শিশুর দাফন কাজ সম্পন্ন করেন।,
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন,দরিদ্র পরিবারের শিশু সন্তান সালমানের অকাল মৃত্যুর বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের পক্ষ হতে আমাকে অবহিত করা হয়েছে,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ মহোদয়কে অবহিত করে সরকারের আপদকালীন তহবিল হতে নিহত শিশুর পরিবারকে আর্থীক সহায়তা প্রদান করা হবে।,

এ সংক্রান্ত আরও সংবাদ