সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের মায়ের মৃত্যুতে শাহপরান(রঃ) প্রেসক্লাবের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২১

সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের মায়ের মৃত্যুতে শাহপরান(রঃ) প্রেসক্লাবের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফাহিমা বেগম, স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য, দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক, দৈনিক স্বাধীন বাংলার স্টাফ রিপোর্টার, দৈনিক বাংলাদেশের আলো সিলেটের ব্যুরোচীফ, অনলাইন নিউজ পোর্টাল সুরমা মেইল ডটকম’র উপদেষ্টা, মা-মনি স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল জনাব মুজিবুর রহমান ডালিমের মমতাময়ী মায়ের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৫ অক্টোবর বাদ জুমা সিলেট শহরতলির বিভিন্ন জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে ধর্মপ্রান মুসল্লিরা ও দোয়াতে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, এ দোয়া মাহফিলে সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের মায়ের রুহের মাগফিরাত কামনা, শাহপরান (রঃ) প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দের দ্রুত সুস্থতা কামনা, বিশ্বব্যাপী করোনা মহামারীর হাত থেকে মুক্তি, সর্বোপরি দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধির জন্য বিশেষভাবে দোয়া করা হয়।

প্রসঙ্গত, শনিবার (০২ অক্টোবর) ভোর ৫.৩০ মিনিটে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের রনীফৌদ গ্রামের বাসিন্দা সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের মা ও মরহুম ফজলুর রহমানের স্ত্রী মালিকা বেগম (৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ