রাজনগরে বিধবার শ্লীলতাহানীর চেষ্টা

প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১

রাজনগরে বিধবার শ্লীলতাহানীর চেষ্টা

মৌলভীবাজারের রাজনগরে এক বিধবার (৪০) শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে।

 

এব্যাপারে ওই বিধবা বাদী হয়ে রুবেল আহমদ (৩০) নামে এক যুবকের বিরোদ্ধে রাজনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

 

 

এদিকে অভিযোগ দেয়ার পর দুই দিন হয়ে গেলেও ওই বখাটেকে পুলিশ আটক করতে পারেনি বলে জানিয়েছেন ভূক্তভোগী।

 

 

 

মঙ্গলবার উপজেলার উত্তরভাগ ইউনিয়নের বকশিপুর গ্রামে ঘটনাটি ঘটে।

 

লিখিত অভিযোগ থেকে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের বকশিপুর গ্রামের তিন সন্তানের জননী এক বিধবা (৪০) নিজ বাড়িতেই বসবাস করেন। গত মঙ্গলবার দুপুরে তিনি বাড়িতে কাজ করছিলেন এমন সময় পাশের এলাকার চেলারচক (আগলাটিলা) গ্রামের পরকিত মিয়ার ছেলে রুবেল মিয়া (৩০) পানি খাওয়ার কথা বলে ওই নারীর ঘরে প্রবেশ করে। ঘরে তাকে (নারীকে) একা পেয়ে ঝাপটে ধরে শ্লীলতাহানীর চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই বখাটে পালিয়ে যায়। পরে ওই নারী বাদী হয়ে রাজনগর থানায় বখাটে রুবেল হোসেনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। বিষয়টি তদন্তের জন্য রাজনগর থানার এসআই সোলায়মান হোসেনকে দেয়া হয়েছে।

 

 

 

 

অভিযোগের তদন্তকারী অফিসার রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) সোলায়মান হোসেন বলেন, বুধবার এমপি মহোদয় রাজনগরে একটি প্রোগ্রামে আসায় ওই দিকে যেতে পারিনি। আজকে (বৃহস্পতিবার) ঘটনাস্থলে যাচ্ছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

রাজনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, থানায় এব্যাপারে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এসআই সোলায়মান হোসেনকে তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তপূর্বক বিষয়টির ব্যবস্থা নেয়া হবে।

 

হাবিবা আক্তার জেছি //

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: