ঢাকার ধামরাইয়ে যুবক খুন

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২১

ঢাকার ধামরাইয়ে যুবক খুন

ঢাকার ধামরাইয়ে মাদকের আস্তানায় জনমানবহীন পরিত্যক্ত বাড়িতে খুন হয়েছে মো শিহান মাহমুদ নামে এক যুবক। তার বন্ধু আলমগীর মূমূর্ষ অবস্থায় হাসপাতালে মৃত্যুর প্রহর গুণছে।

 

মাদক ব্যবসায়ী দুই গ্রুপের দ্বন্দ্বের জের ধরে এ হতাহতের ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের ধারণা। আবার অনেকেই বিষয়টিকে নির্বাচনি সহিংস ঘটনা বলে মনে করছেন।

 

এলাকাবসীর দেয়া তথ্যমতে হতাহত এ দু’জন মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত থাকলেও তাদেরকে আওয়ামীলীগের নৌকা প্রতীকের কর্মী বলে দাবি করা হচ্ছে। এ ইস্যুতে যাদবপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মিজানুর রহমান মিজুর বাড়ীতে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আব্দুল মজিদের নেতাকর্মীরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, মারধর ও লুটপাট করে।

 

পরিস্থিতি নিয়ন্তণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও ধামরাই থানা ও কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টহল জোরদার করা হয়েছে।

 

রোববার দিনগত রাতে এ হতাহতের ঘটনাটি ঘটেছে উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিমুর সেসিপ মডেল উচ্চবিদ্যালয়ের পাশে আব্দুর সবুরের পরিত্যক্ত বাড়ীতে মাদকের আস্তানায়।

 

এব্যাপারে সোমবার সকালে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে নিশ্চিত করেছে ধামরাই থানার পুলিশ।

 

এলাকাবাসী জানান, সেসিপ মডেল উচ্চবিদ্যালয়ের পাশে আব্দুস সবুরের ওই পরিত্যক্ত বাড়ীতে প্রতিনিয়ত বসে মাদকের আস্তানা ও সুন্দরী রমণীদের রমরমা দেহব্যবসার আসর। প্রতিদিনের মত রোববার রাত ৮টার দিকে ওই মাদকের আস্তানায় আসর বসে। হঠাৎ উচ্চশব্দে কান্নার আওয়াজ ভেসে আসে লোকালয়ে। গ্রামবাসী দৌড়ে ওই ঘটনাস্থলে গিয়ে দেখেন শিহান(২০) ও আলমগীর হোসেন নামে দুইজন হা-পা ভাঙা ও রক্তাক্ত জখমবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে আছে এবং মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে। দ্রুত তাদেরকে উদ্ধার করে রাজধানীর অর্থোপেডিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীনবস্থায় সোমবার ভোর ৫টার দিকে শিহান মারা যায়।

 

খবর পেয়ে ধামরাই থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার ও সুরতাহাল প্রতিবেদন তৈরি করে। ময়না তদন্তের জন্য রাজধানী হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করে হয়।

 

হাবিবা আক্তার জেছি //

এ সংক্রান্ত আরও সংবাদ