বিশ্বনাথে ব্যবসায়িক পার্টনারের বাড়ির গেইটে গরু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১

বিশ্বনাথে ব্যবসায়িক পার্টনারের বাড়ির গেইটে গরু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

সিলেটের বিশ্বনাথে ব্যবসায়িক পাটনারের বসতবাড়ির প্রধান গেইট থেকে আরশ আলী (৪৫) নামের এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

আরশ উপজেলার সদর ইউনিয়নের খাইয়াখাইড় গ্রামের মৃত আখলুছ আলীর পুত্র।

 

 

 

 

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে আরশ আলীর ব্যবসায়িক পার্টনার একই ইউনিয়নের পূর্ব মন্ডলকাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ির সামনের গেইটের সাথে ঝুলন্ত অবস্থায় থাকা আরশ আলীর লাশ উদ্ধার করে পুলিশ।

 

গরু ব্যবসায়ী আরশ আলীকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখেছে নাকি তিনি আত্নহত্যা করেছেন এনিয়ে নানান জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে। তবে থানা পুলিশ ও স্থানীয়দের ধারণা গরু ব্যবসায়ী আরশ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করে পরিস্থিতি অন্যদিকে নিয়ে যাওয়ার জন্য লাশকে ঝুলিয়ে রাখা হয়েছে।

 

 

 

নিহত গরু ব্যবসায়ী আরশ আলীর শালা ময়নুল ইসলাম জানান, তার ভত্নিপতি (আরশ) বিশ্বনাথ পৌর এলাকার দত্তা গ্রামে শশুর বাড়িতে স্ত্রী ও পুত্র সন্তানকে নিয়ে বসবাস করে দীর্ঘদিন ধরে গরুর ব্যবসা করছেন। প্রতিদিনের ন্যায় বুধবার দুপুরেও আরশ আলী বিশ্বনাথ বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আসেন। এরপর রাত ১১টায় তাকে (ময়নুল) মুঠোফোনে কল দিয়ে জানান তিনি (আরশ) বিশ্বনাথ বাজারে অবস্থান করছেন এবং কিছুক্ষণ পরই বাড়ি ফিরবেন। কিন্তু তিনি রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তার মুঠোফোনে কল দেন, এসময় তারা সেটি বন্ধ পান। এরপর বৃহস্পতিবার ভোরে পূর্ব মন্ডলকাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ির সামনের পাকা গেইটের সাথে আরশ আলীর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে। আমাদের পরিবারের সদস্যদের প্রাথমিক ধারণা কেউ পরিকল্পিতভাবে তাকে (আরশ) হত্যা করে তার লাশ ঝুলিয়ে রেখেছে।

 

 

আরশ আলীর লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, লাশে বিভিন্নি আলামত দেখে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

হাবিবা আক্তার জেছি //

এ সংক্রান্ত আরও সংবাদ