ফের টানা দুইদিন করোনায় মৃত্যু দেখলো সিলেট

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১

ফের টানা দুইদিন করোনায় মৃত্যু দেখলো সিলেট

ফাহিমা বেগম,স্টাফ রিপোর্টারঃ মহামারি করোনাভাইরাসে এক সপ্তাহ পর টানা দুইদিন মৃত্যু দেখলো সিলেট। সর্বশেষ চব্বিশ ঘন্টায় আরেকজন মারা গেছেন এখানে। এ সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন ৫ জন। ৮০৯ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.৬২।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছেন। তিনি সিলেট জেলার বাসিন্দা। তাকে নিয়ে মৃতের সংখ্যা এখন ১১৭৭ জনে দাঁড়িয়েছে।
মৃতদের মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৮৪ জন। এছাড়া সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।
সর্বশেষ ২৫ থেকে ২৬ অক্টোবর সকাল ৮টা অবধি চব্বিশ ঘন্টার মধ্যে একজনের মৃত্যু হয়েছিল সিলেটে। এরপর মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে, ৪৮ ঘন্টায় দুইজনের মৃত্যু হলো।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ৪ জন সিলেটের, অপরজন মৌলভীবাজারের।
সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৯৬ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫২ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৩২ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৮ জন ও হবিগঞ্জের ৬৬৫১ জন রয়েছেন শনাক্তের তালিকায়।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৩ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৬৮ জন।

তিনি আরও জানান, সিলেট বিভাগের চার জেলা মিলিয়ে বর্তমানে ৯ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: