বর্তমান সরকার বিনা ভোটে নির্বাচিত সরকার : মির্জা ফখরুল

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২১

বর্তমান সরকার বিনা ভোটে নির্বাচিত সরকার : মির্জা ফখরুল

ফাহিমা বেগমঃ////…..

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ সরকার বিনা ভোটে নির্বাচিত সরকার, এ সরকারের জবাবদিহিতা নেই, নিজের পকেট ভারী করার জন্য সব কিছুর দাম বাড়িয়েছে। এ সরকার দমনমূলক আচরণ করছে।

তিনি আরো বলেন, সরকার জনগণের কাছে জবাবদিহি করে না, পার্লামেন্টে জবাবদিহি করে না, নিজেদের খেয়াল খুশি মতো যা ইচ্ছা তাই করে। সব কিছু মিলে এমন একটা অবস্থার সৃষ্টি হয়েছে, যেখানে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকেল ৪টায় ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবন থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নে উত্তরে এসব কথা বলেন মির্জা ফখরুল।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ার ব্যাপারে ফখরুল বলেন, একদিকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষ হিমশিম খাচ্ছে, অন্যদিকে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। এতে তো দ্রব্যমূল্য আরো বেড়ে যাবে। দেশের অর্থনীতির ওপর একটা প্রচণ্ড চাপ সৃষ্টি হবে। সেই সঙ্গে মানুষের ক্রয় ক্ষমতা হ্রাস পাবে। যার ক্ষতিকর প্রভাব পড়বে বাংলাদেশের অর্থনীতিতে।

টিসিবির পণ্যের দাম হঠাৎ করে বৃদ্ধি করে সাধারণ মানুষের ওপর নির্যাতন বাড়ানো হলো দাবি করে তিনি বলেন, টিসিবির পণ্য তো সাধারণ মানুষের জন্য। এটার দাম বৃদ্ধি করে সাধারণ মানুষের ওপর নির্যাতন করা হচ্ছে। বিদ্যুতের দাম প্রতি বছর বাড়িয়ে আজ মানুষের অবস্থা প্রায় শেষ করে দিয়েছে।

ট্রাক শ্রমিকদের কর্মসূচিকে সমর্থন জানিয়ে তিনি বলেন, তাদের আন্দোলনকে আমরা সমর্থন করি। আর আমরা কোনো কর্মসূচি দেব কি না, তা ঢাকায় গিয়ে জানাতে পারব।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপি ও এর অন্যান্য সংগঠনের নেতাকর্মী।

এ সংক্রান্ত আরও সংবাদ