প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২১

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুরে গাঁজা সহ মাদক ব্যবসায়ী আলাল(৩৩)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ সুনামগঞ্জের একটি অভিযানিক দল। অপর দিকে আবু খালেদ (২৬) ও সেলিম (৩০) নামক দুই জনকে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সুনামগঞ্জ এর একটি অভিযানিক দল ৯ই নভেম্বর দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজার এলাকা থেকে সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ওয়েেজখালী এলাকার বাসিন্দা ফিরোজ আলীর ছেলে মাদক ব্যবসায়ী আলাল মিয়া(৩৩)কে গ্রেপ্তার করে এবং ২০ কেজি ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার সহ একটি প্রাইভেটকার জব্দ করেছে। তাকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করার পাশাপাশি ‌র‌্যাব-৯ সুনামগঞ্জের পুলিশ পরিদর্শক আহাম্মদ আলী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন।
অপর দিকে জগন্নাথপুর থানা পুলিশ এই রাতে পৃথক অভিযান পরিচালনা করে আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানা ভূক্ত পলাতক আসামী জগন্নাথপুর পৌর এলাকার আলাখনার পাড় এলাকার বাসিন্দা মৃত মোঃ ছোয়াব উল্লাহর ছেলে আবু খালেদ(২৬) ও জগন্নাথপুর পৌর শহরের দীঘিরপাড় নিবাসী মৃত আপ্তাব আলীর ছেলে সেলিম মিয়া(৩০) কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের ১০ ই নভেম্নর সুনামগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ