সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত জৈন্তাপুরে

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২১

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত জৈন্তাপুরে

হাবিবা আক্তার//

 

সিলেটের জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত শ্রীখেল এলাকায় সড়ক দূর্ঘটনায় ১ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

 

১২ নভেম্বর (শুক্রবার) দুপুর দেড়টায় সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার শ্রীখেল এলাকায় লেগুনা-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেএঘটনায় মোটর সাইকেল আরোহী বিয়ানীবাজার উপজেলার নয়াগ্রামের মুহিবুর রহমানের ছেলে রোমান আহমদ (২৮) গুরুত্বর আহত হয়।স্থানীয় জনতা উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পরে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টায় তিনি মৃত্যু বরণ করেন।

 

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও লেগুনা গাড়ী পুলিশ উদ্ধার করেএঘটনায় লেগুনা যাত্রীরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে বাড়ী চলে যায় বলে জানা যায়।জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ দূর্ঘটনার কথা স্বীকার করে বলেন, চিকিৎসাধিন অবস্থায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পুলিশ হেফাজতে দূর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও লেগুনা রয়েছে। পরে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ