বিশ্বনাথে রাতের আঁধারে যুবক খুঁন, পরিবারে শোকের ছায়া 

প্রকাশিত: ২:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২১

বিশ্বনাথে রাতের আঁধারে যুবক খুঁন, পরিবারে শোকের ছায়া 

বিশ্বনাথে রাতের আঁধারে যুবক খুঁন, পরিবারে শোকের ছায়া

 

 

 

 

হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

বিশ্বনাথ এর পল্লীতে রাতের আঁধারে দুর্বৃত্ত কর্তৃক এনামূল (৩৫) নামক এক যুবক খুঁন হয়েছেন।এলাকায় শোকের ছায়া।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, সিলেট এর বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বাউসী গ্রাম নিবাসী মোঃ ইসাক আলীর ছেলে গাড়ী চালক মোঃ এনামুল হক (৩৫) প্রতিদিনের ন্যায় গতকাল ১৬ ই নভেম্বর সন্ধ্যার দিকে নিজ বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফেরেননি। আজ ১৭ ই নভেম্বর সকালে এনামূল হক(৩৫) এর রক্তাক্ত ক্ষতবিক্ষত মৃতদেহ নিজ বাড়ীর সড়কে পাওয়া গেছে। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। কে বা কাহারা এই হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা রাতের আঁধারে এই ঘটনা ঘটিয়েছে। এই ঘটনায় পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এনাম এর ছোট ভাই নাজমুল হক গণমাধ্যমকে বলেন , পেশায় গাড়ী চালক মোঃ এনামুল হক দীর্ঘদিন ধরে কর্মহীন হয়ে বাড়ীতে বসবাস করে আসছিলেন। গতকাল সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে আর ঘরে ফেরেননি। আজ ভোরে বাড়ীর রাস্তায় তাহার রক্তাক্ত অবস্থায় ক্ষতবিক্ষত মৃতদেহ পেয়েছি। আমার ভাইয়ের হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান এর জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি।

এ বিষয় এর সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ মোঃ গাজী আতাউর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। হত্যাকান্ডের প্রকৃত কারণ খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: