জগন্নাথপুরে বন্ধন ফাউন্ডেশন এর সম্পাদক কাওছার এর জন্মদিন পালন

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২১

জগন্নাথপুরে বন্ধন ফাউন্ডেশন এর সম্পাদক কাওছার এর জন্মদিন পালন

জগন্নাথপুরে বন্ধন ফাউন্ডেশন এর সম্পাদক কাওছার এর জন্মদিন পালন

 

 

 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

 

 

জগন্নাথপুরে বন্ধন ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক, ক্রীড়াপ্রেমী ও তরুণ সমাজ সেবক মোঃ কাওছার আহমদ এর শুভ জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বালিকান্দী গ্রাম নিবাসী, কলকলিয়া বাজার বণিক সমিতির সাবেক সাধারন সম্পাদক, ক্রীড়াপ্রেমী,আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন বন্ধন ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা সাধারন সম্পাদক ও তরুণ সমাজ সেবক বিশ্বের অন্যতম উন্নত দেশ ইটালি প্রবাসী মোঃ কাওছার আহমদ এর শুভ জন্মদিন উপলক্ষে কলকলিয়া বাজারস্থ বিসমিল্লাহ রেস্টুরেন্টের স্বত্বাধিকারীরা ও পরিচালক মোঃ জাহেদুজ্জামান সোয়েব, মোঃ আবু তাহের ও মোঃ আব্দুল বাছিত টিপুর আয়োজনে ১৯ শে নভেম্বর রোজ শুক্রবার দিবাগত রাত ১০ ঘটিকার সময় বিসমিল্লাহ রেস্টুরেন্টে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যুবনেতা মোঃ জহিরুল ইসলাম লেবু, বিসমিল্লাহ রেস্টুরেন্ট স্বত্বাধিকারী ও পরিচালক মোঃ আবু তাহের, আব্দুল বাছিত টিপু, যুবনেতা মোঃ আনোয়ার হোসেন শিপু,ব্যাংকার কাজল দাশ, সাংবাদিক হুমায়ূন কবীর ফরীদি, সাবেক ফুটবলার ও বন্ধন ফাউন্ডেশন এর ক্রীড়া সম্পাদক মোঃ রুবেল কিবরিয়া ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, কাওছার আহমদ একজন সফল সংগঠক ও সমাজ সেবক। তিনি শিক্ষা – সাংস্কৃতি ও ক্রীড়ায় বিশেষ অবদান রাখার পাশা-পাশি আর্তমানবতার সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আমরা তাঁহার দীর্ঘায়ু ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, কলকলিয়া বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ মোঃ মনসুর মিয়া, মোঃ মিয়া হোসেন, জগন্নাথপুর তথা সুনামগঞ্জের কৃতি ফুটবলার মোঃ দিলোয়ার হোসেন, শিক্ষক মোঃ অলিউর রহমান, মোঃ খোকন মিয়া, মোঃ আল কবির, মোঃ শায়েখ আহমদ, মোঃ মুতিবুর রহমান, হোসেন আহমেদ, অজিত দাশ, নির্মল, রমা দাশ, মনির মিয়া, আনছার উদ্দিন, শুভেশ দাশ, মোঃ রুবেল আহমদ, রনসেন, তালুকদার, মোঃ জাহাঙ্গীর হোসেন ও বাংলা টু লন্ডন পেইজের সম্পাদক মোঃ যুবায়ের আহমদ প্রমূখ।

পরিশেষে কেক কাটার মধ্য দিয়ে একে অন্যকে মিষ্টি মূখ করানোর পাশা-পাশি প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে ।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: