জগন্নাথপুরে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নতুন আরো ঘর পাবে ৫০ টি পরিবার

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২১

জগন্নাথপুরে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নতুন আরো ঘর পাবে ৫০ টি পরিবার

জগন্নাথপুরে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নতুন আরো ঘর পাবে ৫০ টি পরিবার

 

 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ আশ্রয়ণ প্রকল্পের আওতায় জগন্নাথপুরে জমিসহ ঘর পাবে নতুন আরো ৫০টি পরিবার। ইতিমধ্যে ১১০ টি পরিবার জমিসহ ঘর পেয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ আশ্রয়ন প্রকল্পের আওতায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জমি ও গৃহহীন হত-দরিদ্র ১১০টি পরিবার দুই পর্বে জমিসহ ঘর পেয়েছেন। উপকারভোগীরা স্বাচ্ছন্দ্যে দিনাতিপাত করছেন। এরই ধারাবাহিকতায় তৃতীয় পর্যায়ে অত্র উপজেলায় নতুন আরো ৫০ টি ঘর এর নির্মাণ কাজ হচ্ছে।

এব্যাপারে ২০ শে নভেম্বর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহহীন হতদরিদ্র মানুষের জন্য তৃতীয় কিস্তিতে নতুন আরো ৫০ টি ঘর বরাদ্দ পাওয়া গেছে। ইতিমধ্যে জগন্নাথপুর উপজেলায় ১ম এবং দ্বিতীয় কিস্তিতে ১১০টি আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ করা হয়েছে। তমধ্যে কলকলিয়া ইউনিয়ন এর গুংগিয়ারগাঁও ২৫টি,মোকামপাড়া ২৮টি,পাটলী ইউনিয়নে ১০ টি,আশারকান্দী ইউনিয়ন এর দয়ালনগরে ১৪ টি, শ্রীরামসিতে ১৮টি ও চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ১০ ঘর নির্মাণ করে উপকারভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে। তৃতীয় কিস্তিতে নতুন আরো ৫০টি ঘর বরাদ্দ পাওয়া গেছে। শ্রীঘ্রই নির্মাণ কাজ শুরু হবে।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: