জগন্নাথপুরে নৌকার মাঝি চুড়ান্ত, এলাকায় আনন্দ মিছিল 

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

জগন্নাথপুরে নৌকার মাঝি চুড়ান্ত, এলাকায় আনন্দ মিছিল 

জগন্নাথপুরে নৌকার মাঝি চুড়ান্ত, এলাকায় আনন্দ মিছিল

 

 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

 

 

জগন্নাথপুর এর ৭ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী নৌকা প্রতীক এর প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এলাকায় এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আর মাত্র কয়েক দিন বাকী। চলতি সনের ২৩ শে ডিসেম্বর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী নৌকা প্রতীক এর প্রার্থীদের নাম গতকাল ২৩ শে নভেম্বর দিবাগত রাতে আওয়ামী লীগ এর মনোনয়ন বোর্ডের সভায় ঘোষণা করা হয়েছে । এই সংবাদটি নির্বাচনী এলাকায় পৌছা মাত্রই দলীয় নেতা কর্মীরা উপজেলার বিভিন্ন হাটবাজার ও গুরুত্বপূর্ণ সড়কে আনন্দ মিছিল করার পাশাপাশি একে অন্যকে মিষ্টি মূখ করিয়েছেন।

১নং কলকলিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগ এর সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান (মিজান মাষ্টার) ও ছাত্র লীগ নেতা মোঃ জুবায়ের আহমদ সহ একাধিক দলীয় সুত্র জানায় , আওয়ামী লীগ দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন, উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আলাল হোসেন রানা, পাটলী ইউনিয়ন পরিষদ এর সাবেক মেম্বার মোঃ আঙ্গুর মিঅ, সৈয়দপুর- শাহারপাড়া ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আবুল হাসান, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম, আশারকান্দী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মোঃ আব্দুস ছত্তার, চিলাউড়া হলদিপুর- ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মোঃ আব্দুল গফুর ও পাইলগাঁও ইউনিয়নে মোঃ সুন্দর উদ্দিন।

এদিকে দলীয় মনোনয়ন অর্থাৎ নৌকা প্রতীক কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আলাল হোসেন রানাকে দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান সহ মনোনয়ন বোর্ডের সকলকে মুজিবীয় শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক অলিউর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা

বাবুল হাসান, কলকলিয়া ইউনিয়ন ছাত্র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হুসেন রিদয়, চাএলীগ নেতা সেলিম রেজা, রাজু মিয়া, প্রনব দেব নাথ,তোফায়েল হুসেন, মুহিবুর রহমান, ইমরান হুসেন,ইয়াসিন হুসাইন রাহুল,উজ্জ্বল দেব নাথ প্রমুখ।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: