৩৯ কোটি টাকা বরাদ্দ পেল বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার প্রেসব্রিফিং

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২১

৩৯ কোটি টাকা বরাদ্দ পেল বিশ্বনাথ উপজেলা  চেয়ারম্যান নুনু মিয়ার প্রেসব্রিফিং

হাবিবা আক্তার //

বিশ্বনাথ প্রতিনিধি

স্থানীয় সরকার বিভাগ থেকে ৩৯ কোটি টাকা বরাদ্দ পাওয়ার পরে শোডাউন করে নিজ এলাকায় ফিরেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। গতকাল রবিবার দুপুরে রাজধানী থেকে ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে পৌছলে তাকে স্বাগত জানান যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখান থেকে বিশাল মোটরবাইক শোডাউন দিয়ে তাকে নিয়ে উপজেলা পরিষদে পৌঁছান তারা। এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন নুনু মিয়া। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই বরাদ্দের বিষয়ে প্রেসব্রিফিং করেন তিনি।

প্রেসব্রিফিং-এ নুনু মিয়া বলেন, বিশ্বনাথ উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়নের জন্যে সরকারি বরাদ্দ পেতে নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্নভাবে উর্ধ্বতন মহলে প্রচেষ্টা চালিয়ে আসছিলাম। এই প্রচেষ্টার ফলে স্থানীয় সরকার বিভাগ আমাদের উপজেলায় গত ১ ডিসেম্বর ৩৯ কোটি ৬ লাখ ৫৮ হাজার টাকা বরাদ্দ করেছে। এই বরাদ্দ এই উপজেলাবাসীর নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়নের বড় ভূমিকা রাখবে। এ জন্যে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই। ধন্যবাদ জানাই মাননীয় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপিকে।

বিশ্বনাথের রাস্তাঘাটের উন্নয়ন প্রসঙ্গে নুনু মিয়া বলেন, ইতোমধ্যে উপজেলার ২৪টি কাঁচা রাস্তার উন্নয়ন প্রকল্প অনুমোদিত হয়েছে। শিগগিরই রাস্তাগুলোর কাজ শুরু হবে। আরও ২৭টি সড়কের সংস্কার কাজের টেন্ডার সম্পন্ন হয়েছে। এছাড়া বিশ্বনাথ সদর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সকে ১২ শয্যায় উন্নীত করণের জন্যে আমি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। বিশ্বনাথের উন্নয়নে আরও ৭০ কোটি টাকার প্রকল্প প্রক্রিয়াধীন রয়েছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রসাশক নুসরাত জাহান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, প্রবীণ আওয়ামী লীগ নেতা মাস্টার খলিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ-সভাপতি মোহাম্মদ আসাদুজামান, হিরণ মিয়া, সামছু মিয়া, সেলিম আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ক্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার ফখর উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, কার্যকরী সদস্য তপন কুমার দাশ, ইউপি সদস্য আব্দুল মোমিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী, সদস্য বসির আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অরবিন্দ্র পাল, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, শাহ আলম খোকনসহ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: