ঐক্যবদ্ধ গণমাধ্যমকর্মীরা: দিরাই প্রেসক্লাবের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২১

ঐক্যবদ্ধ গণমাধ্যমকর্মীরা: দিরাই প্রেসক্লাবের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

জাকারিয়া হোসেন জোসেফ ঃ

দুইভাগে বিভক্ত দিরাই প্রেসক্লাব একত্রিত করার লক্ষে শনিবার দুপুরে দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায় ও দিরাইর কৃতিসন্তান দৈনিক যুগান্তরের অনুসন্ধানী প্রতিবেদক নেছারুল হক খোকন’র উদ্যোগে এক সমঝোঁতা সভা মেয়রের দিরাই হারানপুরস্থ বাস ভবনের কন্ফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের সময় এর দিরাই প্রতিনিধি সুয়েব হাসানকে আহ্বায়ক, দৈনিক যায়যায়দিন এর দিরাই প্রতিনিধি মুজাহিদ সর্দার কে সদস্য সচিব করে পাঁচ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক নয়া দিগন্ত এর দিরাই প্রতিনিধি ইমরান হোসেন, দৈনিক কালের কন্ঠ এর দিরাই প্রতিনিধি আবু হানিফ চৌধুরী ও দৈনিক আমার সংবাদ এর দিরাই প্রতিনিধি সৈদুর রহমান তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন,
সামছুল ইসলাম সরদার খেজুর, জিয়াউর রহমান লিটন, একে কুদরত পাশা, সামছুল আলম, প্রশান্ত সাগর, জাকারিয়া হোসেন জোসেফ, মসাহিদ সর্দার, হিল্লোল পুরকায়স্থ, মুক্তার হোসেন, আক্তার সাদিক, দিপু বনিক, মহিবুর রহমান প্রমূখ।

সভায় আগামী ৩১ মার্চ দিরাই প্রেসক্লাবের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। এছাড়াও নির্বাচন কমিশন গঠন ও নির্বাচন সংক্রান্ত কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: