জগন্নাথপুরে শাহপরান মডেল হাইস্কুলে বই বিতরণ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান 

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২২

জগন্নাথপুরে শাহপরান মডেল হাইস্কুলে বই বিতরণ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান 

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

 

জগন্নাথপুর এর শাহপরান মডেল হাইস্কুল এর শিক্ষার্থীদের মধ্যে নতুন বছরের বই বিতরণ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শাহপরান মডেল হাইস্কুল এর শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ ও উন্নত বিশ্বের অন্যতম দেশ স্পেনের বার্সেলোনায় বসবাসরত বাংলাদেশীদের সামাজিক সংগঠন কলকলিয়া ইউনিয়ন উন্নয়ন সমাজ কল্যান সংস্থার সাধারন সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী পাড়ারগাঁও গ্রাম নিবাসী মোঃ আলী আসকরকে সংবর্ধনা প্রদান উপলক্ষে শাহপরান মডেল হাইস্কুল এর আয়োজনে ৩ রা জানুয়ারী রোজ সোমবার বেলা ১১ ঘটিকার সময় অত্র শিক্ষা প্রতিষ্ঠান এর হলরুমে প্রতিষ্ঠান এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ ইয়াকুব আলীর পরিচালনায় বই বিতরণ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ একেএম মোখলেছুর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি স্পেন প্রবাসী মোঃ আলী আসকর, কলকলিয়া ইউনিয়ন শাখা বিএনপির সাধারন সম্পাদক এম সাদিকুর রহমান নান্নু, জগন্নাথপুর উপজেলা শাখা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ জহিরুল ইসলাম লেবু, কলকলিয়া ইউনিয়ন শাখা যুবদলের সাবেক সভাপতি ও জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মোঃ সেলিম আহমদ, গ্রীস প্রবাসী মোঃ শিবলু মিয়া, শাহপরান মডেল হাইস্কুল এর প্রতিষ্ঠাতা সদস্য মোঃ নাসির উদ্দিন, হাজী মন্তাজ উদ্দিন হাইস্কুলের সাবেক শিক্ষক মাওলানা মোঃ জামাল উদ্দিন, শাহারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নোমান আহমদ সাদী,শাহপরান মডেল হাইস্কুল এর সহকারী শিক্ষক রিংকু দেব ও সাংবাদিক হুমায়ূন কবীর ফরীদি ও শাহপরান মডেল হাইস্কুল এর শিক্ষার্থী নাজিসা আরফিন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর ডাটা এন্ট্রি অপারেটর হুসাইন মোহাম্মদ আনোয়ার, অত্র বিদ্যালয় এর সহকারী শিক্ষক প্রদীপ কুমার দেবনাথ, সহকারী শিক্ষক অমিত দাস, সহকারী শিক্ষিকা মোছাঃ আফছা বেগম পুষ্প, সহকারী শিক্ষিকা মোছাঃ হাবিবা বেগম, সহকারী শিক্ষক স্বরস্বতী দেব ও বিদ্যালয় এর শিক্ষার্থী বৃন্দ।

অনুষ্ঠান এর শুরুতে পবিত্র কোরান থেকে তেলওয়াত করেন অত্র বিদ্যালয় এর শিক্ষার্থী মোঃ তানভীর আহমদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র বিদ্যালয় এর ৭ম শ্রেণির শিক্ষার্থী মোছাঃ নুসরাত জাহান ইভা এবং ইসলামী সংগীত পরিবেশন করেন অত্র বিদ্যালয় এর ৮ম শ্রেণির শিক্ষার্থী মোছাঃ সায়মা আক্তার।

পরিশেষে নতুন বছরের নতুন বই শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছেন অনুষ্ঠান এর অতিথি ও শিক্ষক বৃন্দ। এছাড়াও বিদ্যালয় এর পক্ষ থেকে প্রধান অতিথি, সংবর্ধিত অতিথি সহ বিশেষ অতিথি বৃন্দকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: