তাহিরপুরের ৭ ইউনিয়নে মাঝি হয়ে নৌকার হাল ধরবেন যারা

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২২

তাহিরপুরের ৭ ইউনিয়নে মাঝি হয়ে নৌকার হাল ধরবেন যারা

 

শফিকুল ইসলাম স্বাধীন

তাহিরপুর প্রতিনিধি

 

৭ সপ্তম ধাপে স্থানীয় সরকার ( ইউনিয়ন পরিষদ) নির্বাচনে ৭ ফেব্রুয়ারি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭ ইউনিয়নে নৌকার মাঝি হয়ে হাল ধরবেন যারা ওই ৭ চেয়ারম্যান প্রার্থী নাম ঘোষণা করেছে দলটির কেন্দ্রীয় কমিটি।

 

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার পরিষদ নির্বাচন মনোনয়ন কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল(৬ জানুয়ারি) বৃহস্পতিবার সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭ ইউনিয়ন-তাহিরপুর সদর ইউনিয়ন- সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য মোতাহের হোসেন আখঞ্জি শামীম, বালিজুরি ইউনিয়ন-সাবেক চেয়ারম্যান ও বালিজুরী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান, শ্রীপুর উত্তর ইউনিয়ন- জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট কয়লা-চুনাপাথর ব্যবসায়ী আবুল খায়ের, শ্রীপুর দক্ষিন ইউনিয়ন- বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা বিশ্বজিৎ সরকার, বড়দল উত্তর ইউনিয়ন-সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দিন, বড়দল দক্ষিন ইউনিয়ন- সাবেক ইউপি সদস্য ও ৩নং বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো: সাইফুল ইসলাম,বাদাঘাট ইউনিয়ন- ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো: সুজাত মিয়া নৌকার বৈঠা হাতে মাঝি হিসেবে নৌকার প্রতীক নিয়ে নির্বাচনী সাগর পাড়ি দিতে মনোনয়ন পেয়েছেন।

জানাযায়,নির্বাচন কমিশন কর্তৃক আগামী ৭ ফেব্রয়ারী নির্বাচন অনুষ্ঠানিকভাবে তাহিরপুর উপজেলার ৭ টি ইউনিয়ন সহ দেশে মোট ১৩৮ টি ইউনিয়নে ভোটগ্রহণের তারিখ নির্ধারন করা হয়েছে । এবং প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৫ জানুয়ারি, প্রার্থীতা প্রত্যাহার ২২ জানুয়ারি।

 

তবে দলটির স্থানীয় নেতাকর্মীদের অভিযোগ আওয়ামী লীগের দূর্দিনে যে সকল নেতাকর্মী শ্রম-ঘাম দিয়ে দলের পাশে থাকেছেন তাদের অনেকেই নৌকার মনোনয়ন থেকে বাদ পড়েছেন।

 

সুনামগঞ্জ জেলা ওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান জানান,আওয়ামীলীগের সভানেত্রী ও দলের মনোনয়ন বোর্ড যাদেরকে নৌকা প্রতিক দিয়েছেন স্থানীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তাদের পক্ষে করতে হবে। কোন নেতাকর্মী দলীয় শৃংখলা ভঙ্গের করে নৌকার বিরুদ্ধে করলে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহন করা হবে।

 

হাবিবা আক্তার //

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: