সাহারা খাতুন এর মৃত্যুতে বঙ্গবন্ধু ফাঃ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এর শোক প্রকাশ

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

সাহারা খাতুন এর মৃত্যুতে বঙ্গবন্ধু ফাঃ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এর শোক প্রকাশ

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল আম্বিয়া টিটু ।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা- ১৮ আসন এর সংসদ সদস্য এডভোকেট সাহারা খাতুন এর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলাধীন ১ নং কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাড়ারগাঁও চেয়ারম্যান বাড়ীর সন্তান সজ্জন রাজনীতিবিদ অনলাইন নিউজ পোর্টাল সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকমক এর ব্যবস্থাপনা সম্পাদক যুক্তরাজ্যে বসবাসরত যুক্তরাজ্যের গ্রেটার সাসেক্স আওয়ামী যুবলীগ ব্রাইটন শাখার সভাপতি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফয়সল আম্বিয়া টিটু।
বিবৃতিতে প্রয়াত সাহারা খাতুন এর বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনা করার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন ফয়সল আম্বিয়া টিটু।
উল্লেখ্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন গতকাল বৃহস্পতিবার (৯ ই জুলাই ২০২০ ইং) দিবাগত রাত স্থানীয় সময় ১২টা ২৬ মিনিটের সময় থাইল্যান্ড এর বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর।

এ সংক্রান্ত আরও সংবাদ