দেশের মানুষ ভোটের মাধ্যমে তাদের ইচ্ছার প্রতিফলন ঘটাতে পারে-ওবায়দুল কাদের

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২২

দেশের মানুষ ভোটের মাধ্যমে তাদের ইচ্ছার প্রতিফলন ঘটাতে পারে-ওবায়দুল কাদের

দিনরাত সংবাদঃ

নতুন নির্বাচন কমিশনের অধীনে আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সবার কাছে গ্রহণযোগ্য হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার নবগঠিত নির্বাচন কমিশনকে আন্তরিক অভিনন্দন জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ প্রত্যাশা ব্যক্ত করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের প্রস্তাবিত নাম বাদ পড়লেও সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠিত হওয়ায় তারা সন্তুষ্ট। নবগঠিত নির্বাচন কমিশনের প্রতি তাদের আস্থা আছে। তিনি আরও বলেন, নবগঠিত নির্বাচন কমিশনের সম্মানিত সদস্যগণ তাদের দায়িত্ব এবং কর্তব্য সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবেন।

দেশের মানুষ যাতে ভোটের মাধ্যমে তাদের ইচ্ছার প্রতিফলন ঘটাতে পারে, সে বিষয়টি সুনিশ্চিত করবেন বলেও আশা প্রকাশ করবেন ওবায়দুল কাদের।

এর আগে, রবিবার বিকেলে সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে শপথ নিয়েছেন নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল ও চার নির্বাচন কমিশনার। তাদের শপথ বাক্য পাঠ করান প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

প্রথমে শপথ পাঠ করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। এরপর একে একে শপথবাক্য পাঠ করেন নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা, আহসান হাবীব খান, মো. আলমগীর ও আনিছুর রহমান। মহান স্বাধীনতার ৫০ বছর পর এবারই প্রথম দেশে আইন অনুযায়ী নির্বাচন কমিশন গঠিত হলো।

 

সিলেটপ্রতিদিন/ফাহিমা

এ সংক্রান্ত আরও সংবাদ