বিএনপির লক্ষ্য একটাই, দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্ত করা-হানিফ

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, মার্চ ৫, ২০২২

বিএনপির লক্ষ্য একটাই, দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্ত করা-হানিফ

দিনরাত সংবাদঃ

আগামী ৫০ বছরেও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) রাষ্ট্রক্ষমতায় আসার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, এ কারণেই বিএনপি হতাশ। আর হতাশ হয়েই দলটি নানা ধরনের মিথ্যাচার করে রাস্তায় নামছে।

আজ শনিবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সুরসম্রাট আলাউদ্দিন সংগীতাঙ্গনে আয়োজিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি বিরোধী দলে থাকার সময় ধ্বংসাত্মক কার্যকলাপ করে জনগণের ওপর বারবার আক্রমণ করেছে। এ কারণে তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এই জনবিচ্ছিন্নতার কারণেই তারা দিশেহারা হয়ে সকালে এক কথা, বিকেলে আরেক কথা বলে। নানা ধরনের মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। তাদের লক্ষ্য একটাই, দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্ত করা।

নতুন নির্বাচন কমিশন গণতান্ত্রিক পদ্ধতিতে গঠন করা হয়েছে মন্তব্য করে হানিফ বলেন, বিএনপির এখন নতুন ইস্যু হলো নির্বাচন কমিশন। তারা যখন ক্ষমতায় ছিল, তখন তাদের প্রধানমন্ত্রী তালিকা দিয়েছেন আর রাষ্ট্রপতি গেজেট করে পাঠিয়ে দিয়েছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর নির্বাচন কমিশন গঠনে গণতান্ত্রিক পদ্ধতিতে সর্বোচ্চ পন্থা অবলম্বন করেছেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে নেতা-কর্মীদের করা আন্দোলনের বিষয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপির নেতা-কর্মীরা দাবি করছেন, খালেদা জিয়া অসুস্থ, তাঁকে বাঁচানোর কোনো সুযোগ নেই। একমাত্র যদি বিদেশে পাঠানো যায়, তাহলে তাঁকে বাঁচানো যাবে। এটা যে মিথ্যাচার ছিল, আজ খালেদা জিয়ার সুস্থ হওয়ার মাধ্যমে তা প্রমাণিত।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ–বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সাংসদ বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাংসদ এবাদুল করিম, সংরক্ষিত নারী আসনের সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।

 

প্রআ/ফাহিমা বেগম

এ সংক্রান্ত আরও সংবাদ