বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রলীগের সভাপতির মোটরসাইকেল ভাংচুর

প্রকাশিত: ৩:১১ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০২২

বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রলীগের সভাপতির মোটরসাইকেল ভাংচুর

 

বিশ্বনাথ প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এসময় কলেজ ছাত্রলীগের একটি গ্রুপের নেতারা উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পুর মোটরসাইকেল ভাংচুর করেন। হামলা পাল্টা হামলায় আহত হয়েছেন পাপ্পুর পক্ষের রেদুয়ান হোসেন (১৭), মাহবুব (২০), আলীম (২২) রেজাউল ইসলাম (১৯)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

খবর পেয়ে বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান একদল পুলিশ সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় ঘটনাস্থল থেকে ৫ জন ছাত্রলীগ কর্মীকে থানা পুলিশ আটক করলেও পরবর্তীতে তাদেরছে জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

এঘটনায় পুরো কলেজ ক্যাম্পসে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জানাযায়, গত ২৩ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ফুটসাল ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (৩১ মার্চ) ওই খেলার ফাইনাল ম্যাচ ছিলো। এতে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পুকে দাওয়াত না দেয়ায় তার অনুসারিদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। তখন ধাওয়া খেয়ে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু কলেজে শিক্ষকদের মিলনায়তনের বাথরুমে প্রবেশ করে আত্মরক্ষা করেন। এসময় উত্তেজিত ছাত্রলীগের কর্মীরা ধারালো অস্ত্র দিয়ে বাথরুমের দরজা ও পাপ্পুর মোটরসাইকেল ভাংচুর করেন।

এব্যাপারে জানতে চাইলে পার্থ সারথী দাশ পাপ্পু বলেন, কলেজে গেলে সিরাজুল ইসলামরা অতর্কিত হামলা চালিয়ে তার পক্ষের চারজনকে আহত করেছে।

এঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে ঘটনাস্থল থেকে পাপ্পু’র ভাঙ্গা মোটরসাইকেল উদ্ধার করে থানায় থানায় নিয়ে যায় পুলিশ। পাশাপাশি ছাত্রলীগের ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও পরবর্তীতে তাদেরকে ছেড়ে হওয়া হয়েছে বলে জানান ওসি গাজী আতাউর রহমান।

এ সংক্রান্ত আরও সংবাদ