জগন্নাথপুরে দুই আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

প্রকাশিত: ৫:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০২২

জগন্নাথপুরে দুই আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

 

জগন্নাথপুরে পৃথক মামলার আসামী সালাহ উদ্দিন (৪৬) ও আব্দুল আহাদ(৪৪) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম তালুকদার ও শহীদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ দল ৬ ই এপ্রিল দিবাগত রাতে পৃথক ভাবে বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি (কাদিপুর) গ্রাম নিবাসী আব্দুল খালিক এর ছেলে মোঃ সালাউদ্দিন (৪৬) কে গ্রেপ্তার করেন ( জগন্নাথপুর থানার মামলা নং-০৩,তারিখঃ- ৬/৪/২০২২ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০( সংশোধিত ২০০৩) এর ৯(৪)(খ)তৎসহ ৩২৩/৫০৬, পেনাল কোড-১৮৬০)।
অপর আসামী একই উপজেলার লহড়ী গ্রাম নিবাসী মখলুছ মিয়ার ছেলে আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানা ভূক্ত পলাতক আসামী আব্দুল আহাদ খাঁন(৪৪) কে গ্রেপ্তার করেন( জিআর-১৬৯/২০২০)। উভয় আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম তালুকদার বলেন, সালা উদ্দিন(৪৬) ও আব্দুল আহাদ খাঁন (৪৪) আসামীদ্বয়কে আজ ৭ ই এপ্রিল রোজ বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ