বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাসির আলীর মতবিনিময়

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২২

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে  মুনতাসির আলীর মতবিনিময়

 

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে প্রিন্ট ও ইলেক্ট্রিনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলীর উদ্যোগে সোমবার (২৫ এপ্রিল) বিকেলে পৌর শহরের একটি রেষ্টুরেন্টে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় নিজের বক্তব্যে মুহাম্মদ মুনতাসির আলী বলেন, সাংবাদিকরা অনেক ঝুঁকি নিয়ে দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য, দেশের মানুষকে আলোকিত করার জন্য, দেশের দুর্নীতি মুক্ত উন্নয়ন নিশ্চিত করার জন্য, স্বচ্ছ সুন্দর একটি সমাজ গড়ে তুলার জন্য তারা জীবন বাজি রেখে কাজ করেন। কিন্তু এটা পেশাগত মর্যাদায় বাংলাদেশে খুব একটা প্রতিষ্ঠিত না হওয়ার কারণে অনেক ক্ষেত্রেই সাংবাদিক সমাজ এখনো অবহেলিত।

তিনি আরও বলেন, বিশ্বনাথ খুবই আলোকিত একটি জনপদ। প্রাকৃতিক প্রাচুর্যে ভরা এই বিশ্বনাথের সন্তানরা রাজনীতিতে জেলা ও জাতীয় পর্যায়ে নেতৃত্ব দিয়ে আসছেন। কিন্ত কার্যত যে অবস্থানে বিশ্বনাথকে নিয়ে যাওয়ার কথা, আমরা ওই অবস্থানে নিয়ে যেতে পারছি না। তার কারণ হচ্ছে ধারাবাহিক নেতৃত্ব না থাকা। সুতরাং আমরা সকলে মিলে একটি সুন্দর বিশ্বনাথ গড়ে তুলার জন্য কাজ করবো।

উপজেলা খেলাফত মজলিসের সভাপতি কাজী মাওলানা আব্দুল ওয়াদূদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান ও সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, মোহাম্মদ নুরুল ইসলাম, আহমদ আলী হিরন, সাংবাদিক আশিক আলী, রুহেল উদ্দিন, কামাল মুন্না, নবীন সোহেল, আক্তার আহমদ সাহেদ, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, বিশ্বনাথ পৌর খেলাফত মজলিসের সায়েফ আহমদ শায়েক, উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা মুফতি শিহাব উদ্দিন, গৌছ উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, পৌর শাখার সহ সভাপতি মাওলানা উবায়দুল হক, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা শরীফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ রিপন, খেলাফত মজলিস নেতা রফিক আহমদ রাজু, মাওলানা আনহাব বিন সাঈদ, মাওলানা বুরহান উদ্দিন, মুহাম্মদ শিহাব উদ্দিন, হাবিবুর রহমান, রাসেল আহমদ, কামরুল ইসলাম শাহান, সংগঠক শাহীন উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: