বিশ্বনাথে অবৈধ দোকানপাঠ উচ্ছেদ করে কোটি টাকার ভ‚মি উদ্ধার করলেন ইউএনও

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২২

বিশ্বনাথে অবৈধ দোকানপাঠ উচ্ছেদ করে  কোটি টাকার ভ‚মি উদ্ধার করলেন ইউএনও

 

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজার এলাকার মাদানিয়া মাদ্রাসার সামনে অবৈধভাবে গড়ে উঠা ১৪টি দোকান উচ্ছেদ করে প্রায় কোটি টাকা মূল্যের সরকারি ভ‚মি উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুশরাত জাহান। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে পৌর শহরের প্রাণকেন্দ্রে সরকারি ভ‚মিতে গড়ে ওঠা অবৈধ দোকানপাঠ উচ্ছেদ করেন তিনি।

অভিযানে নির্বহিী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন ইউএনও ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সাথে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ‚মি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলামসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও একদল পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন চটপাটি ব্যবসায়ী জানান, প্রায় ৯ বছর ধরে ৫টি চটপাটির দোকান, ৫টি ফলের দোকান, ২টি পানের দোকান, ১টি নার্সারী ও ১টি চায়ের দোকান ব্যবসা করে আসছিলেন। আর তারা সবাই প্রতিদিন মাদানিয়া মাদ্রাসার মুহতামিমকে ভাড়া দিতেন।

এব্যাপারে সহকারী কমিশনার (ভ‚মি) আসমা জাহান সরকার জানান আজকের (১২ মে) উচ্ছেদের ফলে সরকারের প্রায় কোটি টাকা মূল্যের ভ‚মি উদ্ধার করা হয়েছে।

বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান লোকমুখে অভিযোগ পেয়ে সরেজমিন গিয়ে এর সত্যতা পেয়ে সরকারি ভ‚মি থেকে অবৈধ দোকানগুলো উচ্ছেদ করে সরকারি ভ‚মি উদ্ধার করেছি।

এ সংক্রান্ত আরও সংবাদ