বিশ্বনাথে বন্যার্তদের মাঝে শেখ  তাহির আলী ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, মে ২৮, ২০২২

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে শেখ   তাহির আলী ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

 

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে আলহাজ্ব শেখ তাহির আলী ফাউন্ডেশনের উদ্যোগে ও ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ আবুল বাশারের সহযোগিতায় দুইশত বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ মে) দুপুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব সরকারের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহসভাপতি গৌছ আলী। তিনি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে বিশ^নাথের গরীব-অসহায় মানুষের জন্যে কাজ করে আসছে আলহাজ¦ শেখ তাহির আলী ফাউন্ডেশন। ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী শেখ আবুল বাশার একজন জনদরদী মানুষ। তার হাত সবসময়ই অসহায়-অস্বচ্ছল মানুষদেরকে সহযোগিতার জন্যে প্রসারিত থাকে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি নাজমুল ইসলাম রুহেল, পৌর বিএনপির ত্রাণ বিষয়ক সম্পাদক হাসমত আলী, উপজেলা যুবদলের সদস্য সাইদুর রহমান রাজু। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন আবদুল মুতলিব ও শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সদস্য সৈয়দুর রহমান সৈয়দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: