জগন্নাথপুর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোবহান বন্যার্তের মধ্যে ত্রান বিতরণ

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

জগন্নাথপুর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোবহান বন্যার্তের মধ্যে ত্রান বিতরণ

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সোবহান দুই দিনে ৭ শত বন্যার্থ পরিবারের মাঝে শুকনো খাবার ও সামগ্রী বিতরন করেছেন।

আজ ২৩ শে জুন রোজ বৃহস্পতিবার বন্যা কবলিত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর কলকলিয়া বাজারস্থ ডায়মন্ড কমিউনিটি সেন্টারে আশ্রিত ৫০টি ও বন্যার্ত পরিবার এর মধ্যে কলকলিয়া ইউনিয়ন এর কামারখাল গ্রাম নিবাসী বিশিষ্ট সমাজ সেবক ও জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সোবহান শুকনো খাবার বিতরন করেছেন।
এসময় উপস্থিত ছিলেন, কলকলিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবির, জগন্নাথপুর উপজেলা যুবদলের সদস্য মোঃ সাহেল আহমেদ ও জগন্নাথপুর উপজেলা যুবদলের সদস্য মোঃ রোকন মিয়া প্রমূখ।
এছাড়াও বিগত ২১ ও ২২ শে জুন বন্যা কবলিত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর আশ্রয় কেন্দ্র সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়, তেলিকোনা মাদ্রাসা, নৌসা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কামারখাল উপ-স্বাস্থ কেন্দ্র সহ বিভিন্ন গ্রামের ৭ শত বন্যার্ত পরিবার এর মধ্যে মোঃ আব্দুস সোবহান শুকনো খাবার ও খাদ্য সামগ্রী বিতরন করেছেন।
এসময় উপস্থিত ছিলেন, নজির আহমদ, খসরু মিয়া, মাসুদ আহমদ তালুকদার, মিটন মিয়া, সাংবাদিক মুকিম উদ্দি, আনাস আলী ও বজলু প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: