জগন্নাথপুরে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

জগন্নাথপুরে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা

 

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

জগন্নাথপুরে ” স্বপ্ন ” সহ চারটি প্রতিষ্টান থেকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কর্যালয় এর সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম এর নেতৃত্বে আজ ১৪ ই আগষ্ট রোজ রবিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদর জগন্নাথপুর বাজারে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় মূল্য তালিকা না থাকায় ও মেয়াদোত্তীর্ণ পন্য রাখার অপরাধে স্বপ্ন শপিংমলকে ৭ হাজার টাকা, গুরুদেব ষ্টোরকে ১০ হাজার টাকা, বেশি মূল্যে কাঁচামাল বিক্রির অপরাধে ভাই ভাই সবজি ভান্ডারকে ৩ হাজার টাকা ও ওজনে জ্বালানি তেল কম দেওয়ায় নাঈম ট্রেডার্সকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ কার্যালয়ের বিধান দেবনাথ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ন (র‌্যাব) সুনামগঞ্জ কোম্পানি -৩ এর একদল র‌্যাব সদস্য উপস্থিত ছিলেন।
এব্যাপারে সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম বলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মূল্য তালিকা না থাকায়, মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে ও ওজনে জ্বালানি তেল কম দেওয়ার অপরাধে ৪ টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: