জগন্নাথপুর পৌর সভার ৭৭ কোটি ৭২ লাখ ২৫ হাজার টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২২

জগন্নাথপুর পৌর সভার ৭৭ কোটি ৭২ লাখ ২৫ হাজার টাকার বাজেট ঘোষণা

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুর পৌর সভার ২০২২-২০২৩ অর্থ বছরের ৭৭ কোটি ৭২ লাখ ২৫ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা উপলক্ষে আজ ১৭ ই আগষ্ট রোজ বুধবার বিকাল ৩ ঘটিকার সময় পৌর মিলনায়তনে পৌর সভার জননন্দিত মেয়র আলহাজ্ব মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত পৌর সচিব স্বতীশ গোস্বামীর পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর সরকারি ডিগ্রি কলেজ এর প্রভাষক মোঃ আব্দুর রউফ, জগন্নাথপুর পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুল হক, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র (৮নং ওয়ার্ড কাউন্সিলর) মোঃ সাফরোজ ইসলাম মুন্না, কাউন্সিলর মোঃ কামাল, কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ, কাউন্সিলর মোঃ আলাল হোসেন, কাউন্সিলর জিতু মিয়া, সাংবাদিক বাবু শংকর রায়, সাংবাদিক হুমায়ূন কবীর ফরীদি, সাংবাদিক শাহজাহান মিয়া, সাংবাদিক আলী আসকর ইমন, সাংবাদিক আব্দুল হাই ও সাংবাদিক আব্দুল তাহিদ প্রমূখ।

সভায় ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করেন মেয়র আলহাজ্ব মোঃ আক্তার হোসেন। এই বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে অর্থ বছরের ৭৭ কোটি ৭২ লাখ ২৫ হাজার টাকার বাজেট ঘোষণা করেন পৌর সভার মেয়র আলহাজ্ব মোঃ আক্তার হোসেন। এই বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৭৭ কোটি ৬৫ লাখ ৩০ হাজার টাকা। রাজস্ব আয় ধরা হয়েছে ২ কোটি ২ লাখ ২৫ হাজার টাকা। উন্নয়ন আয় ধরা হয়েছে ৭৫ কোটি ৭০ লাখ টাকা। রাজস্ব ব্যয় দেখানো হয় ১ কোটি ৯৫ লাখ ৩০ হাজার টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৭৫ কোটি ৭০ লাখ টাকা। মোট ব্যয় ৭৭ কোটি ৬৫ লাখ ৩০ হাজার টাকা। বাজেটে সার্বিক উদ্বৃত্ত দেখানো হয়েছে ৬ লাখ ৯৫ হাজার টাকা।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক এখলাছুর রহমান, জগন্নাথপুর পৌর সভার প্রকৌশলী হেলাল আহমেদ, জগন্নাথপুর পৌর সভার কাউন্সিলর শাহিন আহমদ,কাউন্সিলর ছমির উদ্দিন, মহিলা কাউন্সিলর বাহারজান, সাংবাদিক রিয়াজ রহমান, সাংবাদিক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাংবাদিক হুমায়ুন কবির, সাংবাদিক বিপ্লব দেবনাথ, সাংবাদিক ইয়াকূব, সাংবাদিক আমিনুর রহমান জিলু, সংবাদ কর্মী রোমান আহমদ ও ফয়ছল প্রমূখ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন ও পৌর সভার কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: