জৈন্তাপুরে স্কুল শিক্ষক ও ছাত্র-ছাত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন: সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন 

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২২

জৈন্তাপুরে স্কুল শিক্ষক ও ছাত্র-ছাত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন: সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন 

 

 

সিলেটের জৈন্তাপুরের ঐতিহাসিক শিক্ষা প্রতিষ্টান হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন।

 

(২৯ আগস্ট) সকাল ৯ঃ৩০ মিনিটের সময় হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসেমবেলিতে বিদ্যালয়ের সামগ্রিক মানোন্নয়নে অসমান্য অবদান রাখায় শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে এই ফুলেল শুভেচ্ছা জানালেন হরিপুর শ্রেষ্ট সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য রফিক আহমেদ, ফখরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মাওলানা কবির আহমেদ, সহকারী শিক্ষক আলমগীর হোসেন, সেরদিল হোসাইন,দেওয়ান আল কাইজার চৌধুরী, কাশিম আলী,সহকারী শিক্ষিকা নাসরিন আক্তার,সুফিয়া বেগম,অর্চনা বিশ্বাস, সাইদা আক্তার,অফিস সহায়ক মুছা মিয়া প্রমুখ।

এসময়, হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা মরহুম ইয়াকুব আলী ও ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মরহুম আব্দুল্লাহ মাস্টারসহ সংশ্লিষ্ট মরহুমদের স্বরণে শোক প্রকাশ করে ২মিনিট নিরবতা পালন করেন।

এতে বক্তব্যে বক্তারা, বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন মূলক দিকগুলো তুলে ধরে বলেন জৈন্তাপুর উপজেলার ভিতরে এই প্রথম আমাদের বিদ্যালয় সিসি ক্যামেরার অন্তর্ভুক্ত হয়েছে। এবং আমরা এই বিদ্যালয় আরোও উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হতে পারি সকলের সহযোগিতায়। তাই সকলের সহযোগিতা একান্ত কাম্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: