জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জগন্নাথপুরে বস্ত্র বিতরণ করেছেন “ডন”

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জগন্নাথপুরে বস্ত্র বিতরণ করেছেন “ডন”

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

শোকাবহ ১৫ আগষ্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও কেন্দ্রীয় আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে জগন্নাথপুরে আলোচনা সভা বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শোকাবহ বেদনাদায়ক ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও কেন্দ্রীয় আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে বস্ত্র বিতরণ উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামী লীগ এর আয়োজনে ৩০ শে আগষ্ট রোজ মঙ্গলবার উপজেলা সদরস্থ আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হারুন রশীদ এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী আব্দুল জব্বার এর পরিচালনায় আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাধীন বাংলার প্রথম পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ এর পুত্র আজিজুস সামাদ আজাদ ডন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাষ্টার সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা পরিষদ এর সাবেক ভাইস চেয়ারম্যান মোক্তাদির আহমদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক জয়দীপ সুত্র ধর বীরেন্দ্র, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কুতুবউদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিন্টু রঞ্জন ধর, শ্রম সম্পাদক সৈয়দ শেফুল আমিন,আওয়ামী লীগ নেতা তাজ উদ্দিন আহমদ, জগন্নাথপুর উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারন সম্পাদক মোতাহির আলী, জগন্নাথপুর পৌর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি পীর ছালিক আহমদ, আওয়ামীলীগ নেতা শাহ জামাল, শাহ আমান উল্লাহ মুক্তার,শেখ মামুন হোসেন, আবদুল বাসিত, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি হামিদুর রহমান বাচ্চু, যুবলীগ নেতা আনা মিয়া উপজেলা ছাত্র লীগ এর সহ-সভাপতি মিঠুন দেব প্রমূখ।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জগন্নাথপুর পৌর শাখা স্বেচ্ছাসেবক লীগ এর সাধারন সম্পাদক কবির মিয়া ও গীতাপাঠ করেন বিশ্ব সুত্রধর।
সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জগন্নাথপুর এর হতদরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি আজিজুস সামাদ আজাদ ডন।
এসময় দলীয় নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: