সুনামগঞ্জে বজ্রপাতে সহোদর ২ ভাই নিহত, ১জন আহত

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

সুনামগঞ্জে বজ্রপাতে সহোদর ২ ভাই নিহত, ১জন আহত

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের পল্লীতে হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে আপন ৩ ভাইয়ের মধ্যে ঘটনাস্থলে ২ ভাই মৃত্যু বরন করেছেন এবং আরেক ভাই আহত হয়েছেন।
থানা ও স্থানীয় সুত্রে জানাযায়, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বেখইজুড়া গ্রাম নিবাসী সাহেদ মিয়ার ছেলে খোকন মিয়া (৪৫), ঝিলন মিয়া(৩২) ও দোলন মিয়া(৩৮) আজ ৩০ শে আগষ্ট সকালে ছোট নৌকা যোগে উপজেলার শালদীঘা হাওরে মাছ ধরতে গিয়েছিলেন।হাওরে মাছ ধরার ছাই পাতার এক পর্যায়ে দুপুর ১২ ঘটিকার দিকে হঠাৎ বজ্রপাতে খোকন মিয়া (৪৫) ও ঝিলন মিয়া(৩২) ঘটনাস্থলে মৃত্যু বরন করেন এবং অপর জন দোলন মিয়া(৩৮) আহত হন। আহত দোলন মিয়া স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে হতাহতের স্বজন ও এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের বাড়ীতে নিয়ে আসেন। খবর পেয়ে ধর্মপাশা থানা পুলিশ নিহতদের বাড়ী পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে আইনী প্রক্রিয়া শেষে মরদেহ দাফন -কাপন এর অনুমতি প্রদান করেছে।
এব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী ধর্মপাশা থানার এসআই সোহেল মাহমুদ মুঠোফোনে আলাপকালে বলেন, নৌকা যোগে হাওরে মাছ ধরতে গিয়ে হঠাৎ বজ্রপাতের আঘাতে আপন তিন ভাইয়ের মধ্যে দুই ভাই ঘটনাস্থলে মৃত্যু বরন করেছেন এবং এক ভাই আহত হয়েছেন।এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, এই মৃত্যুর ব্যাপারে তাদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে বিনা ময়নাতদন্তে লাশ দাফন এর অনুমতি দেওয়া হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: