সব মানুষের কাছেই গ্রহণযোগ্য রাজনীতিক ছিলেন সাজেদা চৌধুরী- রওশন এরশাদ

প্রকাশিত: ৯:২৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

সব মানুষের কাছেই গ্রহণযোগ্য রাজনীতিক ছিলেন সাজেদা চৌধুরী- রওশন এরশাদ

বর্ষীয়ান রাজনীতিক, জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ । তিনি বলেন, সাজেদা চৌধুরী শুধু আওয়ামী লীগের কাছেই নয়, তিনি সব মানুষের কাছে ছিলেন গ্রহণযোগ্য ব্যক্তিত্ব। রাজনীতিক হিসেবেও সব শ্রেণী পেশার মানুষের কাছে তাঁর গ্রহণযোগ্যতার কমতি ছিল না। তিনি ছিলেন একজন দেশপ্রেমিক নেতা।

শোকবার্তায় বিরোধী দলীয় নেতা মরহুমা সাজেদা চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। সেই সঙ্গে শোকাহত পরিবার পরিজনদের প্রতি সমাবেদনা জানান।

রওশন এরশাদ শোক বার্তায়, সাজেদা চৌধুরীকে অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান উল্লেখ করে বলেন, তিনি শুধু একজন রাজনৈতিকই নন, সুনামের সঙ্গে কাজ করেছেন গ্রামীণ উন্নয়ন ও শিক্ষা সম্প্রসারণ এবং গার্ল-গাইড সেবা কার্যক্রমেও। মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণকারী সাজেদা চৌধুরী একাত্তরে রনাঙ্গনের পাশাপাশি যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সেবায় নার্সিং ক্যাম্প পরিচালনা করেন। মহান মুক্তিযুদ্ধে তাঁর অবদান স্মরণীয় হয়ে থাকবে।

রওশন এরশাদ বলেন, সাজেদা চৌধুরীর মৃত্যুতে আওয়ামী লীগ একজন বড় নেতাকে হারালেও, জাতি হারাল একজন দায়িত্বশীল অভিভাবক। দেশ ও মানুষের কল্যাণে তার রয়েছে অসামান্য অবদান।

অনুরূপ এক শোকবার্তায় বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমাবেদনা জানিয়ে তিনি বলেন, মহান সৃষ্ঠিকর্তা ধৈর্য শক্তি দান করুক, শোক সইবার ক্ষমতা দিক।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: