দক্ষিণ সুনামগঞ্জে ইয়াবাসহ আটক ১

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

দক্ষিণ সুনামগঞ্জে ইয়াবাসহ আটক ১

আলাল হোসেন রাফি::দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে ইয়াবাসহ আছাবুল হক (৪২) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৪ জুলাই) ভোরবেলা উপজেলার পাগলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী আছাবুল হক উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কান্দিগাঁও (মাদ্রাসাপাড়া) গ্রামের মছদ্দর আলীর ছেলে।

আটককালে তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের ৮৪ হাজার ৫’শ টাকা জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেনের দিক নির্দেশনায় এসআই মোহাম্মদ জয়নাল আবেদীন, এসআই মো: মনিরুজ্জামান, এএসআই সমিরণ চন্দ্র দেব, এএসআই উত্তম কুমার কৈরী ও এএসআই নৃপেশ দেব সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী আছাবুলকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ৩০ পিস ইয়াবাসহ ইয়াবা বিক্রয়ের ৮৪ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আছাবুলকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, আছাবুল দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা চলমান রয়েছে। তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ