দুবাইয়ে জৈন্তাপুর প্রবাসী গ্রুপের অভিষেক

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২২

দুবাইয়ে জৈন্তাপুর প্রবাসী গ্রুপের অভিষেক

দিনরাত ডেস্কঃজৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জৈন্তাপুর প্রবাসী গ্রুপের কেন্দ্রীয় মুখ্য সঞ্চালক কামাল আহমেদ বলেছেন, জৈন্তাপুর প্রবাসী গ্রুপ অত্র অঞ্চলের শিক্ষা, সংস্কৃতির উন্নয়ন ও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে অনেক অবদান রাখছে।জৈন্তাপুর প্রবাসী গ্রুপ অবহেলিত এই অঞ্চলের অসহায় হতদরিদ্র মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছে।

তিনি বলেন, প্রবাসীরা দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।আমাদের প্রবাসী ভাইগন জীবন-জীবিকার তাগিদে পরিবারের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি নিজের জন্মভূমির কল্যাণে কাজ করে যাচ্ছেন। জৈন্তাপুর প্রবাসী গ্রুপ সিলেট অঞ্চলের মধ্যে একটি বৃহৎ সংগঠন। পৃথিবীর সবক’টি দেশে শাখা সংগঠন থাকায় বিভিন্ন দুর্যোগকালীন সময়ে এলাকার মা মাটি মানুষের কল্যাণে এগিয়ে এসেছেন। তিনি গ্রুপের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে তাদের সহযোগিতার হাত আরও অব্যাহত রাখার আহ্বান জানান।

রোববার রাতে দুবাই ডেরা এলাকার স্থানীয় একটি হোটেলে জৈন্তাপুর প্রবাসী গ্রুপের অভিষেক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বর্ণাঢ্য অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জৈন্তাপুর প্রবাসী গ্রুপ UAE শাখার সভাপতি মোহাম্মদ ফারুক আলী। হিফজুল কোরআনে আন্তর্জাতিক পর্যায়ে জয়ী হাফেজ জামিল আহমদ সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন নিজাম এবং সাংগঠনিক সম্পাদক আজাদ আহমদ আজাদের পরিচালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গ্রুপের প্রধান উপদেষ্টা হাফেজ আব্দুল্লাহ, নির্বাহি উপদেষ্টা মাওলানা জহির উদ্দিন, ব্যবসায়ী শরীফ আহমদ। অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের তত্ত্বাবধায়ক উপদেষ্টা বেলাল উদ্দিন, উপদেষ্টা মাওলানা উসমান গণি, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী শাকিল,যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তুহিন শিকদারসহ গ্রুপের সদস্যবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: