যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক পাপড়ি ও উদ্যেক্তা নিমপিয়াকে নারী সাংবাদিক কেন্দ্রের সংবর্ধনা

প্রকাশিত: ৫:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০২২

যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক পাপড়ি ও উদ্যেক্তা নিমপিয়াকে নারী সাংবাদিক কেন্দ্রের সংবর্ধনা

সিলেটে নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক পাপড়ি ও উদ্যেক্তা নিমপিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় সিলেটের জিন্দাবাজারের গ্রান্ড বাফেট হোটেলের হলরুমে এ সংবর্ধনায় বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (প্রধানমন্ত্রীর কার্যালয়) সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক, উপসচিব জুলিয়া যেসমিন মিলি সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে বলেন- দেশের সীমানা পেরিয়ে আজ বর্হিবিশ্বেও বসবাসকারী আমাদের দেশের নারীরা কৃতিত্বের সঙ্গে সুনাম অর্জন করছেন। তারা কেউ সাংবাদিকতায়, কেউ ব্যবসায় সফলতা অর্জন দেশের ভাবমুর্তিকে উজ্জল করে চলেছেন। তারা আমাদের দেশের নারীদের অনুপ্রেরণা। তিনি বলেন- প্রবাসী নারীরা শুধু যে বিদেশে অবদান রাখছেন তা নয়, তারা আমাদের দেশের উন্নয়ন অগ্রযাত্রায় শরীক হচ্ছেন। আগামীর বাংলাদেশ বির্ণিমানে তাদের আরো এগিয়ে আসতে হবে। বিশেষ করে বাংলাদেশের পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় নারীদের অংগ্রহন নিশ্চিত করতে হবে। ।

 

প্রবাসে সফল দুই নারী, বাংলা প্রেসক্লাব মিশিগানের সহ সভাপতি ও মিশিগান প্রতিদিন এর সম্পাদক ফারজানা চৌধুরী পাপড়ি ও যুক্তরাজ্য প্রবাসী নারী উদ্যোক্তা হামিংবার্ড চিলড্রেন কেয়ার সেন্টারের মালিক ফাহানা চৌধুরী নিমপিয়ার সম্মানে সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।

নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির সভাপতি বিলকিস আক্তার সুমির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনিকা ইসলামের পরিচালনার সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসমা কামনার, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মারিয়াম চৌধুরী মাম্মি, সিটি কাউন্সিলর শাহানারা বেগম।

 

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি সুমা জায়গীরদার। এ সময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির কোষাধ্যক্ষ ফাতেমা সুলতানা অন্যা, দপ্তর সম্পাদক সম্পাদক মাসুদা সিদ্দিকী রূহি, নারী উদ্যেক্তা আসমাউল হুসনা, কার্যকরী সদস্য হাবিবা আক্তার, ফাবিয়া শাহ ফরিদী, তাহমিনা আক্তার তমা, মাহবুবা জান্নাত প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: