বিশ্বনাথে জনপ্রতিনিধি-সাংবাদিকদের সাথে নাসির উদ্দিন খানের মতবিনিময়

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২২

বিশ্বনাথে জনপ্রতিনিধি-সাংবাদিকদের  সাথে নাসির উদ্দিন খানের মতবিনিময়

 

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে সোমবার (১০ অক্টোবর) দুপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভা শেষে স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও উপজেলার বিশিস্ট নাগরিকের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন নাসির উদ্দিন খান।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, উন্নয়নের আরেক নাম আওয়ামী লীগ। বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে। আর আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদেরকে নির্বাচিত করলে মানুষ নিজের প্রাপ্য অধিকার পান। এজন্য সকল নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে কিংবা দলের মনোনীত প্রার্থীদেরকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করে উন্নয়নের প্রক্রিয়া অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভার শুরুতে স্বাগত বক্তব্যে অনুষ্ঠানের সংবর্ধিত অতিথির বক্তব্যে জেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, বিশ্বনাথের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। তাই বিশ্বনাথের মানুষের কল্যানে ও উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে। আমি একটি দলের হয়ে রাজনীতির সাথে জড়িত থাকলেও জেলা পরিষদের চেয়ারটি থাকবে শুধুমাত্র জনগনের। তাই আমি সব দলের ও মতের মানুষকে সাথে নিয়ে নিরপেক্ষভাবে জনগনের কল্যাণে কাজ করে যাব। আর এজন্য সকল জনপ্রতিনিধিসহ বিশ্বনাথের সর্বস্তরের মানুষের সহযোগিতার প্রয়োজন।

উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে এবং রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন ও যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইটের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাজনীন হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি ফারুক আহমদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন।

সভায় জনপ্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, দৌলতপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর উদ্দিন মেম্বার, লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বার, দশঘর ইউনিয়ন পরিষদের মেম্বার মুহিত চৌধুরী, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার জামাল আহমদ, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার আছারুন নেছা।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদাল মিয়া, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী সুমন, জেলা পরিষদ নির্বাচনের ৬নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সহল-আল রাজী চৌধুরী, ২নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী সুষমা সুলতানা রুহী, শামীমা আক্তার ঝিনু, অধ্যাপক আফিয়া বেগম, বেগম স্বপ্না শাহীন প্রমুখসহ উপজেলার সকল জনপ্রতিনিধি, আওয়ামী ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: