চতুল বাজারে ক্রিকেট খেলার তুচ্ছ ঘটনার জের ধরে চুরিঘাতে যুবক খুন 

প্রকাশিত: ১০:৫৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

চতুল বাজারে ক্রিকেট খেলার তুচ্ছ ঘটনার জের ধরে চুরিঘাতে যুবক খুন 

 

 

জৈন্তাপুর (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা: জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী চতুল বাজারে ক্রিকেট খেলার মাঠের তুচ্ছ ঘটনার জের ধরে দরবস্ত ইউনিয়নের ছাত্তারখাই গ্রামের মাসুম আহমদ নামের এক যুবক-কে চুরিঘাতে খুন করা হয়েছে।

গত ৫ নভেম্বর শনিবার বিকেল ৫ টার দিকে এই ঘটনা ঘটে।

জানাগেছে, গত শুক্রবার বিকেলে নিহত সিএনজি চালক মাসুম আহমদ(২২)’র সাথে ক্রিকেট খেলা নিয়ে দরবস্ত ইউনিয়নের ছাতারখাই গ্রামের একটি খেলার মাঠে একই গ্রামের সাবেক ইউপি সদস্য তফজ্জুল হোসেন’র আত্মীয় স্বজন সহ স্থানীয় কয়েক জন যুবকের কথা কাটাকাটি ও হাতাহাতির তুচ্ছ ঘটনা ঘটে।

মাঠের সামান্য এই ঘটনার বিষয়টি সিনিয়রা সেখানে নিষ্পত্তি করে দেন।

এই ঘটনার জের ধরে শনিবার মাসুম আহমদ স্হানীয় চতুল বাজার সিএনজি গাড়ি নিয়ে যান।

এ সময় প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য তফজ্জুল হোসেন’র নেতৃত্ব তার পুত্র কামরুল , রাসেল সহ আত্মীয় স্বজন অন্তত ১০/১২ জন লোক তার উপর অর্তকিত ভাবে হামলা করেন এবং তাকে চুরিঘাত করলে রক্তাত্ত অবস্থায় মাসুম মাটিতে লুটিয়ে পড়েন। স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়। সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পর সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত্যুবরণ করেন।

নিহত মাসুম (২২) ছাতারখাই গ্রামের আব্দুল খালিক (রাজা খালিকের) ছেলে। তিনি নিজের মালিকানাধীন একটি সিএনজি গাড়ি চালাতেন।

ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ অধিকতর তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতাল মর্গে রয়েছে।

এই ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ হামলার ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: