বিশ্বনাথে জহুরের ‘পাঞ্জাবী’ মার্কার সমর্থনে ৭নং ওয়ার্ডে উঠান বৈঠক

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

বিশ্বনাথে জহুরের ‘পাঞ্জাবী’ মার্কার  সমর্থনে ৭নং ওয়ার্ডে উঠান বৈঠক

 

বিশ্বনাথ প্রতিনিধি

আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহুর আলীর ‘পাঞ্জাবী’ মার্কার সমর্থনে শুক্রবার (২৮ অক্টোবর) রাতে ৭নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ডের পূর্ব চান্দশীরকাপন গ্রামস্থ প্রার্থীর নিজ বাড়িতে ওয়ার্ডবাসীর উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবীন শিক্ষাবীদ মাওলানা আহমদ আলী হেলালী।

বৈঠকে প্রধান বক্তার বক্তব্যে ইটিভি ও দৈনিক মানবজমিনের সিলেট ব্যুরো প্রধান ওয়েছ খসরু বলেন, বিশ্বনাথ পৌর নির্বাচনের ৭নং ওয়ার্ড গুরুত্বপূর্ণ ওয়ার্ড। বিশ্বনাথ যখন থেকে শহরে রুপান্তরিত হওয়া শুরু করে তখন থেকেই এই ওয়ার্ডই প্রথম শহরে রুপান্তরিত হয়। এখন পৌরসভা হয়েছে, এই ওয়ার্ডকে পরিকল্পিত ও সুন্দর করে গড়ে তুলতে একজন যোগ্য কাউন্সিলর নির্বাচিত করার প্রয়োজন। আর কাউন্সিলর প্রার্থী জহুর আলী যোগ্যতার দিক দিয়ে সকল প্রার্থীর উর্ধ্বে। তাই আপনারা উন্নয়নের স্বার্থে আগামী ২রা নভেম্বর পাঞ্জাবী মার্কায় ভোট দিয়ে জহুর আলীকে নির্বাচিত করুণ। তিনি নির্বাচিত হলে এলাকার মুরব্বী, সাংবাদিক ও ওয়ার্ডবাসীসহ আমরা বসে উন্নত, পরিচ্ছন্ন ও সমৃদ্ধ একটি ওয়ার্ড গঠনে একটি পরিকল্পনা গ্রহন করবো। আর সেই মোতাবেক জহুর আলী আগামী ৫ বছর কাজ করবেন এবং প্রতিটি কাজ কর্মের জবাবদিহিতা দিবেন এলাকার মুরব্বীসহ সর্বস্তরের ভোটারদের কাছে।

ওয়ার্ডবাসীর কাছে ‘পাঞ্জাবী’ মার্কায় ভোট, দোয়া ও সহযোগীতা চেয়ে উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী জহুর আলী বলেন, বিগত সময়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করেছি। ২রা নভেম্বর যদি আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করেন তাহলে ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে আমি আপনাদেরকে এলাকার রাস্তাঘাট, ব্রীজ-কালবার্ট নির্মাণ, মসজিদ-মন্দির ও শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ অবহেলিত-বঞ্চিত-গরীব জনসাধারণের প্রাপ্য অধিকার নিশ্চিত করার মাধ্যমে একটি মডেল ওয়ার্ড উপহার দেব।

এলাকার মুরব্বী ও বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী রহমত আলীর সভাপতিত্বে এবং সংগঠক আব্দুল খালিকের পরিচালনায় পাঞ্জাবী মার্কার সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন এলাকার প্রবীন মুরব্বী হাজী আব্দুর রব, তাজ উল্লাহ, আলতাব আলী, সংগঠক শিপন খান, জাকির হোসেন, রাজু আহমদ, শামীম আহমদ, শুয়েব আহমদ, আব্দুল খালিক, আব্দুল বারী, দুলাল আহমদ, শানুর আলী। শুরুতে কোরআন তেলাওয়াত ও শেষে দোয়া পরিচালনা করেন চান্দশীরকাপন জামে মসজিদের মুয়াজ্জিন তোফায়েল হোসেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

%d bloggers like this: